Alexa

দুই হাজার শিক্ষক নিয়োগ দেবে ইসলামিক ফাউন্ডেশন

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ইসলামিক ফাউন্ডেশন

ইসলামিক ফাউন্ডেশনের বাস্তবায়নাধীন মসজিদভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম (৬ষ্ঠ পর্যায়) প্রকল্পের আওতায় দুই হাজার ২০ জন শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

৬৪ জেলার ৫০৫ টি উপজেলা/ জোনে দুইটি করে মোট এক হাজার ১০টি দারুল আরকাম ইবতেদায়ি মাদ্রাসায় সম্পূর্ণ অস্থায়ীভিত্তিতে তাদের নিয়োগ দেওয়া হবে।

দ্বীনিশিক্ষা-কওমী নেসাবের শিক্ষক পদে এক হাজার ১০ জন এবং দ্বীনিশিক্ষা-আলিয়া নেসাবের শিক্ষক পদে এক হাজার ১০ জন নিয়োগ পাবেন।

কওমী নেসাবের পদে আবেদনের জন্য দাওরায়ে হাদীস পাস এবং আলিয়া নেসাবের শিক্ষক পদে আবেদনের জন্য ফাজিল পাস হতে হবে।

যারা দাওরায়ে হাদীস বা ফাজিল পরীক্ষায় অংশগ্রহণ করেছেন এবং ফলপ্রত্যাশী, তারাও আবেদন করতে পারবেন। প্রার্থীদের বয়স হতে হবে ১৮ থেকে ৪০ বছরের মধ্যে।

নিয়োগপ্রাপ্তদের মাসিক নির্ধারিত ১১,৩০০/ টাকা বেতন এবং বছরে দুইটি উৎসব ভাতা দেওয়া হবে।

নির্ধারিত ফরমে আবেদন করতে হবে। আবেদনপত্র ডাকযোগে/ সরাসরি পাঠাতে হবে 'প্রকল্প পরিচালক, ‘মসজিদভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম প্রকল্প’, ইসলামিক ফাউন্ডেশন ভবন, প্লট-ই-৪/এ, সিভিক সেক্টর, আগারগাঁও, শেরেবাংলা নগর, ঢাকা- ১২০৭' ঠিকানায়। আবেদনপত্র পাঠানো যাবে ১৬ মে পর্যন্ত।

বিজ্ঞপ্তি দেখুন-

প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন career.banglanews@gmail.com ঠিকানায়। বাংলানিউজের সাথেই থাকুন...

ডিমলায় জামায়াতের শীর্ষ ৪ নেতা আটক
সাচ্ছন্দেই নৌপথে ঘরে ফিরছেন মানুষ
বাংলাদেশ-ইন্দোনেশিয়া সম্পর্ক ঐতিহাসিক ও বন্ধুত্বপূর্ণ
মন সুস্থ রাখে খেলাধুলা, বুদ্ধি বাড়ায় দাবা
লুটেরাদের কাউকে ছাড়া হবে না: ইমরান খান