Alexa

বিএমইটিতে ভাষা প্রশিক্ষক নিয়োগ

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

জনশক্তি কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরো

বিদেশ গমনেচ্ছু প্রার্থীদের প্রশিক্ষণের জন্য খণ্ডকালীন ভাষা প্রশিক্ষক নিয়োগ দেবে জনশক্তি কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরো (বিএমইটি)।

আরবি, ইংরেজি, জাপানিজ, কোরিয়ান, ক্যান্টনিজ/ ম্যান্ডারিন ভাষার জন্য খণ্ডকালীন প্রধান প্রশিক্ষক এবং সহকারী প্রশিক্ষক নেওয়া হবে। ঢাকার বাইরের বিভিন্ন কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রে তাদের কাজ করতে হবে।

প্রধান প্রশিক্ষক হতে চাইলে আরবী ও ইংরেজি ভাষার জন্য সংশ্লিষ্ট বিষয়ে স্নাতকোত্তর, বাকীদের যেকোন বিষয়ে স্নাতকোত্তর এবং পাঁচ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। সহকারী প্রশিক্ষক পদের জন্য স্নাতক ডিগ্রি এবং দুই বছরের অভিজ্ঞতাসম্পন্ন হতে হবে।

অস্থায়ীভিত্তিতে খণ্ডকালীন ভাষা প্রশিক্ষক হিসেবে কাজ করতে আগ্রহীদের বিএমইটির ওয়েবসাইট থেকে আবেদন ফরম ডাউনলোড করে পূরণ করতে হবে এবং পূরণকৃত ফরম স্ক্যান করে পাঠাতে হবে bmettrs@gmail.com ঠিকানায়। আবেদনপত্র ইমেইলে পাঠানোর শেষ তারিখ ৫ মে ২০১৮।

বিজ্ঞপ্তি দেখুন-

প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন career.banglanews@gmail.com ঠিকানায়। বাংলানিউজের সাথেই থাকুন…

ঈদে বেড়েছে দুর্ঘটনায় হাড়ভাঙা রোগীর সংখ্যা
লুকাকুর জোড়া গোলে বেলজিয়ামের প্রত্যাশিত জয়
লুকাকুর জোড়া গোলে ৩-০তে এগিয়ে বেলজিয়াম
স্ট্যান্ডবাই মোস্তাফিজ, নতুন মুখ রাহি
তবু বিশ্বকাপ জয়ে ব্রাজিলই এগিয়ে