Alexa

রমজানে নাগরিক সুবিধা সুনিশ্চিত করুন

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

দক্ষিণ কাট্টলী ওয়ার্ডে জনগণের মাঝে ইফতার সামগ্রী বিতরণ

চট্টগ্রাম: পবিত্র রমজান মাসে রোজাদার মুসলমানদের সিয়াম পালনের সুবিধার্থে নাগরিক সুবিধা সুনিশ্চিত করার আহবান জানিয়েছেন নগর যুবলীগের যুগ্ম আহবায়ক ফরিদ মাহমুদ।

বৃহস্পতিবার (১৭ মে) নগরের ১১ নম্বর দক্ষিণ কাট্টলী ওয়ার্ডে জনগণের মাঝে ইফতার সামগ্রী বিতরণকালে তিনি এসব কথা বলেন।

দক্ষিণ কাট্টলী ওয়ার্ডের একটি কমিউনিটি সেন্টারে আয়োজিত আলোচনা সভায় ফরিদ মাহমুদ বলেন, ‘প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সরকার একটি জনবান্ধব ও জনকল্যাণমূলক সরকার। এ সরকারের প্রতিটি কর্মকাণ্ড জনগণকে ঘিরে। পবিত্র রমজান মাসে নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ, গ্যাস, সুপেয় পানি সরবরাহ নিশ্চিত করুন। জনগণের শান্তির জন্য প্রধানমন্ত্রী নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। কোনো প্রতিষ্ঠানের কারণে সরকারের ভাবমুর্তি ক্ষুন্ন হলে তার দায়-দায়িত্ব ওই প্রতিষ্ঠানের শীর্ষ কর্মকর্তাকে বহন করতে হবে।’

১১ নম্বর দক্ষিণ কাট্টলী ওয়ার্ডের নাগরিক কমিটির চেয়ারম্যান মো. ফরিদ উদ্দিন ও যুবনেতা এম এ হাশেম বাবুর সঞ্চালনায় অতিথি ছিলেন নগর আওয়ামী লীগের সদস্য, কাউন্সিলর মো: মোরশেদ আকতার চৌধুরী।

সভায় বক্তব্য রাখেন নগর যুবলীগ সদস্য নেছার আহমেদ, এস এম সাঈদ সুমন, শেখ নাছির আহমেদ, দেলোয়ার হোসেন দেলু, যুবনেতা আশরাফুল গণি প্রমুখ।

এ সময় অলিউর রহমান সোহেল, রাশেদ চৌধুরী, নগর ছাত্রলীগের সহ-সভাপতি নাজমুল হাসান রুমী, মনজুরুল আলম রিমু, ছাত্রনেতা শহিদুল ইসলাম শহিদ, আরাফাত রুবেল, যুবনেতা আনিসুর রহমান মামুন, ইয়াছিন ভূঁইয়া, সৈয়দ মো. জনি, মো. দিদার, মো. হুমায়ুন, মো. রানা, সাজ্জাদ হোসেন সুমন,  নাঈম উদ্দিন, সরওয়ার জাহান নুর আদিব, আশরাফুল আলম সিদ্দিকী প্রমুখ উপস্থিত ছিলেন।

সভাশেষে ফরিদ মাহমুদ ও মোরশেদ আক্তার চৌধুরীসহ অতিথিরা লোকজনের মাঝে ইফতার সামগ্রী তুলে দেন।

প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশের সমৃদ্ধি কামনায় ও সাবেক নগরপিতা এবিএম মহিউদ্দিন চৌধুরীর রুহের মাগফিরাতের জন্য বিশেষ মোনাজাত করা হয়।

বাংলাদেশ সময়: ২২৩২ ঘণ্টা, মে ১৭, ২০১৮

এসবি/টিসি

দুই প্রজাতির মিষ্টি বাঙ্গি উদ্ভাবনে অভাবনীয় সাফল্য
দু’দেশের ঐতিহাসিক বন্ধন-মৈত্রীর প্রতীক ‘বাংলাদেশ ভবন’
মালয়েশিয়ার শ্রমবাজার সিন্ডিকেট মুক্ত করার দাবি
বিশ্ববিদ্যালয়ে ভর্তিতে শিক্ষার্থীদের সতর্ক করলো ইউজিসি
কিমের সঙ্গে ১২ জুনের বৈঠক নিয়ে ট্রাম্পের সংশয়