Alexa

বুড্ডিস্ট ফাউন্ডেশনের স্মরণসভা বৃহস্পতিবার

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বাংলাদেশ বুড্ডিস্ট ফাউন্ডেশনের উদ্যোগে আট কৃতি ব্যক্তির স্মৃতির উদ্দেশ্যে স্মরণসভা

চট্টগ্রাম: বাংলাদেশ বুড্ডিস্ট ফাউন্ডেশনের উদ্যোগে আট কৃতি ব্যক্তির স্মৃতির উদ্দেশ্যে স্মরণসভার আয়োজন করা হয়েছে। বৃহস্পতিবার (১৪ জুন) নগরের জামালখানস্থ সংগঠনের নিজস্ব কার্যালয়ে এ স্মরণসভা অনুষ্ঠিত হবে।

সংগঠনের প্রেসিডেন্ট প্রকৌশলী মৃগাংক প্রসাদ বড়ুয়ার সভাপতিত্বে সভায় সম্মানিত আলোচক হিসেবে থাকবেন প্রফেসর চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন অধ্যাপক ড. বেণু প্রসাদ বড়ুয়া ও অধ্যাপক বাদল বরণ বড়ুয়া।

সভায় স্বাগত বক্তব্য রাখবেন সংগঠনের সাধারণ সম্পাদক তুষার কান্তি বড়ুয়া।

স্মরণীয় ব্যক্তিরা হলেন-বাংলাদেশ বুড্ডিস্ট ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ট্রাস্টি ডা. মৃগাংক রঞ্জন বড়ুয়া, পৃষ্ঠপোষক আরতি বড়ুয়া, প্রকাশ চন্দ্র বড়ুয়া, আজীবন সদস্য শচীন্দ্র লাল বড়ুয়া, বৃত্তিদাতা প্রকৌশলী সাতকড়ি বড়ুয়া, আজীবন সদস্য অনুপ বড়ুয়া, কৃষ্ণ প্রসাদ বড়ুয়া ও সুমিত্র বিকাশ বড়ুয়া।

এসব স্মরণীয় ব্যক্তিরা আলোকিত প্রজন্ম গড়ে তোলার দীর্ঘ পথ-পরিক্রমায় প্রেরণার প্রাণশক্তি হিসেবে কাজ করেছেন। তাদের স্মৃতির প্রতি শোক ও শ্রদ্ধা জানানোর জন্য এ স্মরণসভার আয়োজন করা হয়েছে। এতে সকলকে উপস্থিত থাকার জন্য স্মরণসভা উদযাপন কমিটির আহবায়ক অঞ্চল কুমার তালুকদার ও সদস্য সচিব প্রকৌশলী অপু বড়ুয়া অনুরোধ জানিয়েছেন।

বাংলাদেশ সময়: ১৯২৪ ঘণ্টা, জুন ১১, ২০১৮

এসবি/টিসি

পাবনায় পুলিশ হত্যা মামলার পলাতক আসামী নিহত 
ইনজুরিতে ব্রাজিলের ডগলাস কস্তা
বাপ্পা-তানিয়ার বিয়ে
ক্রুসে রক্ষা জার্মানির
নেইমারের হলুদ কার্ড নিয়ে উদ্বিগ্ন ব্রাজিল