Alexa

সুফি মিজান ফাউন্ডেশনের ঈদ পোশাক বিতরণ

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সুফি মিজান ফাউন্ডেশনের উদ্যোগে চকরিয়ায় গরিবদের মধ্যে ঈদ পোশাক বিতরণ করা হয়

চট্টগ্রাম: সুফি মিজান ফাউন্ডেশনের উদ্যোগে ও পিএইচপি গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) আনোয়ারুল হক চৌধুরীর ব্যবস্থাপনায় চকরিয়ায় গরিব ও দুস্থদের মধ্যে ঈদ পোশাক ও ছাগল বিতরণ করা হয়েছে।

ফাউন্ডেশনের সেক্রেটারি খোরশেদ আলী চৌধুরীর সভাপতিত্বে পহরচাঁদা গ্রামের কালামিয়া সর্দার বাড়িতে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চকরিয়া উপজেলা ভাইস চেয়ারম্যান ও হেডমাস্টর খ্যাত শিল্পী সিরাজুল ইসলাম আজাদ।

বিশেষ অতিথি ছিলেন চকরিয়া কোরক বিদ্যাপীঠের শিক্ষক নজরুল ইসলাম, সমকালের সিনিয়র সহ-সম্পাদক, চট্টগ্রামের আঞ্চলিক গানের গবেষক নাসির উদ্দিন হায়দার, সাংবাদিক এমআর মাহমুদ ও ছোটন কান্তি নাথ।

উপস্থিত ছিলেন আলী আহমেদ সর্দার, সমাজসেবক ফিরোজ আহেমদ, গিয়াস উদ্দিন, পহরচাঁদা সাংগঠনিক ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার সম্পাদক আবদুর রহিম, মোহাম্মদ আরিফ, রিপন হায়দার প্রমুখ। অনুষ্ঠানে ২০০ পরিবারকে ঈদ পোশাক ও ছাগল বিতরণ করা হয়।

সিরাজুল ইসলাম আজাদ বলেন, পিএইচপি ফ্যামিলির চেয়ারম্যান সুফি মিজানুর রহমান চৌধুরী সমাজসেবায় অসামান্য অবদান রাখছেন। তার সহায়তায় হাজার হাজার গরিব ও দুস্থ মানুষ স্বাবলম্বী হয়েছেন, জীবনে নতুন দিশা খুঁজে পেয়েছেন। সুফি মিজানের ছেলে আনোয়ারুল হক চৌধুরী প্রত্যন্ত গ্রাম পহরচাঁদার মানুষের জন্য বারবার সাহায্যের হাত বাড়িয়ে দিয়ে অনুকরণীয় দৃষ্টান্ত স্থাপন করেছেন। আনোয়ারুল হক চৌধুরী গত বর্ষায় পহরচাঁদার প্রায় ৫০০ বন্যাদুর্গত পরিবারের জন্য ত্রাণ দিয়েছিলেন। তার এ সহায়তা আমরা শ্রদ্ধার সঙ্গে স্মরণ করি। আশা করি, ভবিষ্যতেও তিনি পহরচাঁদা তথা চকরিয়াবাসীর আপদে-বিপদে সবসময় ভালোবাসার হাত বাড়িয়ে দেবেন।

বাংলাদেশ সময়: ২১৪০ ঘণ্টা, জুন ১১, ২০১৮
এআর/টিসি

 

বন্যার হানায় দিকভ্রান্ত কৃষকেরা!
ইনজুরির কারণে আইফা অ্যাওয়ার্ডে থাকছেন না শহিদ
আড়াই কোটি টাকায় বদর শাহ পুকুর সংস্কারের উদ্যোগ
গুগল ম্যাপে উবার পাচ্ছেন না ব্যবহারকারীরা
অন্তঃকোন্দলে আর্জেন্টিনার এমন পরাজয়!