Alexa

সুবিধাবঞ্চিত শিশুদের হাতে চসউবি’র ঈদসামগ্রী

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সুবিধাবঞ্চিত শিশুর হাতে ঈদসামগ্রী তুলে দেন তরুণ শিল্পপতি মুজিবুর রহমান।

চট্টগ্রাম: নগরের সুবিধাবঞ্চিত শিশুদের মুখে হাসির ফোটানোর জন্য তাদের সঙ্গে ইফতার ও ঈদসামগ্রী বিতরণ করেছে চট্টগ্রাম সরকারি উচ্চ বিদ্যালয় (চসউবি) প্রাক্তন ছাত্র পরিষদ।

সোমবার (১১ জুন) বিকেলে শতাধিক সুবিধাবঞ্চিত শিশুর হাতে ঈদ সামগ্রী তুলে দেন প্রাক্তন ছাত্র পরিষদের সাধারণ সম্পাদক ও তরুণ শিল্পপতি মুজিবুর রহমান।

তিনি বলেন, সামাজিক দায়বদ্ধতা থেকে আমরা সুবিধাবঞ্চিত শিশুদের জন্য কাজ করার উদ্যোগ নিয়েছি। ঈদে সুবিধাবঞ্চিত শিশুদের মুখে হাসি ফোটাতে পারলেই আমাদের সার্থকতা।

বিভিন্ন স্কুলের প্রাক্তন ছাত্র পরিষদ এগিয়ে আসলে সমাজে কেউ বঞ্চিত থাকবে না উল্লেখ করে তিনি বলেন, আমাদের যে প্রয়াস তা চট্টগ্রাম সরকারি উচ্চ বিদ্যালয়ের ইতিহাসে দৃষ্টান্ত হয়ে থাকবে। আমরা চাই সবাই যার যার অবস্থান থেকে মানবতার কল্যাণে এগিয়ে আসুক।

এ সময় উপস্থিত ছিলেন প্রাক্তন ছাত্র পরিষদের সদস্য আবদুল্লাহ আল কাদের, রফিকুল আলম চৌধুরী, সিনিয়র সাংবাদিক সৈয়দ কামরুল হাবীব, সৈয়দ গিয়াস উদ্দিন মাহমুদ, আবদুল মাত্তালেব, অ্যাডভোকেট নোমান চৌধুরী, কায়েস চৌধুরী, আবুল খায়ের, সৈয়দ নাজমুল হাবীব, সম্রাট, বেনজির, আজম, অনিক মাজহার, কাউসার, মামুন, জাবেদ প্রমুখ। 

বাংলাদেশ সময়: ১৩২০ ঘণ্টা, জুন ১২, ২০১৮
এআর/টিসি

প্রতিষ্ঠাবার্ষিকীতে সমাবেশ করবে বিএনপি
রাজশাহীতে ইয়াবা-গাঁজাসহ দুই মাদক বিক্রেতা আটক
১৫ আগস্টে সুনির্দিষ্ট কোন হুমকি নেই
আট ব্যাংকের নিয়োগ পরীক্ষা ৩১ আগস্ট
সড়ক দুর্ঘটনায় সকালেই ঝরে গেলো ৮ প্রাণ