Alexa

এসিআই মোটর্সের অফিস পরিদর্শন করলেন কোটরা মহাপরিচালক

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

এসিআই মোটর্সের অফিস পরিদর্শনকালে কোটরা মহাপরিচালক।

কোরিয়ার ব্যবসায়ীদের সবচেয়ে বড় ব্যবসায়িক সংগঠন কোটরার (কোরিয়া ট্রেড ইনভেস্টমেন্ট প্রমোশন এজেন্সি) মহাপরিচালক জং ওন কিম এসিআই মোটর্স লিমিটেডের অফিস পরিদর্শন করেন।

বৃহস্পতিবার (৭ জুন) তিনি এ পরিদর্শনের পাশাপাশি ‘বাংলাদেশ ও কোরিয়ার মধ্যে ব্যবসার সম্ভাবনা ও উন্নতি’ শিরোনামে একটি সভায় অংশ নেন। এসিআই মোটর্সের ম্যানেজিং ডিরেক্টর ও প্রধান নির্বাহী এফ এইচ আনসারী এবং এসিআই মোটর্সের এক্সিকিউটিভ ডিরেক্টর সুব্রত রঞ্জন দাসসহ প্রতিষ্ঠানটির ঊর্ধ্বতন কর্মকর্তারা এ সভায় উপস্থিত ছিলেন।

বাংলাদেশের কৃষি প্রক্রিয়া যান্ত্রিকীকরণ ও আধুনিকীকরণের মাধ্যমে কৃষি খাতে উন্নতির লক্ষ্যে ২০০৭ সালে এসিআই মোটর্সের যাত্রা শুরু। ক্রমোন্নতির বিভিন্ন পদক্ষেপের জন্য এসিআই মটরস্ কৃষকদের সবরকম সমস্যার সমাধান দেওয়ার চেষ্টা করছে। বিভিন্ন কৃষিযন্ত্রপাতি যেমন- ট্রাক্টর, পাওয়ার টিলার, রিপার, মিনি কম্বাইন হারভেস্টার, রাইস ট্রান্সপ্লান্টার ইত্যাদি সরবরাহ করে এসিআই মোটর্স। 

২০১৬ সাল থেকে এসিআই মটরস বাংলাদেশে বিশ্ব বিখ্যাত ইয়ামাহা মোটরসাইকেল ও এর খুচরা যন্ত্রাংশের একমাত্র পরিবেশক। 

অপর দিকে কোটরা কোরিয়ার জাতীয় অর্থনৈতিক উন্নয়নে অনন্য অবদান রেখে আসছে। যেমন- বাণিজ্য প্রচার, গার্হস্থ্য ও বিদেশি কোম্পানিগুলোর মধ্যে বিনিয়োগ এবং শিল্প প্রযুক্তি সহযোগিতাসহ বিভিন্ন ক্ষেত্রে সহযোগিতা প্রদান।

বাংলাদেশ সময়: ২০৫০ ঘণ্টা, জুন ০৭, ২০১৮
এনএইচটি

গ্রেনেড হামলাকারীদের কেউ রক্ষা পাবে না
নওয়াপাড়ার আলোচিত ডক্টরস ক্লিনিক সিলগালা
শেখ হাসিনা বেঁচে গেছেন বলে বঙ্গবন্ধু হত্যার বিচার হয়েছে
পূর্ব ভেনেজুয়েলায় ৭.৩ মাত্রার ভূমিকম্প, সুনামি সতর্কতা
জালিয়াতির দায় স্বীকার ট্রাম্পের সাবেক আইনজীবীর