Alexa

ঢাকা রিজেন্সির বিশ্বকাপ ও ঈদ আয়োজন

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বিশ্বকাপ ও ঈদ নিয়ে ঢাকা রিজেন্সির বিশেষ আয়োজন

বিশ্বকাপের হৈ-হুল্লোড়ে মেতে উঠেছে গোটাবিশ্ব, পিছিয়ে নেই বাংলাদেশও। তার মধ্যে দেশব্যাপী ঈদুল ফিতরের আমেজ তো আছেই। আর তাই এবার ঢাকা রিজেন্সি হোটেল অ্যান্ড রিসোর্টে থাকছে বিশ্বকাপ ও ঈদ মিলিয়ে বিশেষ আয়োজন।

ঢাকা রিজেন্সির রুফটপ গার্ডেন রেস্টুরেন্ট ‘গ্রিল অন দ্যা স্কাইলাইন’-এ ১১২ ইঞ্চি পর্দায় খেলা দেখার পাশাপাশি থাকছে অতিথিদের জন্য ‘স্কোর-এ-বার্গার’ কনটেস্ট-এ অংশগ্রহণ করে ঢাকা রিজেন্সির অসাধারণ ‘গোল্ডেন বুট বার্গার’ জিতে নেওয়ার সুযোগ। বিশ্বকাপকে লক্ষ্য রেখে বিশেষভাবে এই গোল্ডেন বুট বার্গার প্রস্তুত করা হয়েছে।  

গোল্ডেন বুট বার্গার জেতার জন্য অতিথিদের শুধুমাত্র সন্ধ্যা ৬টা থেকে মধ্যরাত পর্যন্ত চলাকালীন বিশ্বকাপ ম্যাচগুলোর হাফ টাইমে স্পট কিক জয় করতে হবে। 

এছাড়া অতিথিরা এই বার্গারটি মাসব্যাপী বিশ্বকাপ চলাকালীন মাত্র ৯৯০ টাকায় রেস্টুরেন্টে বসে কিংবা বাসায়ও নিয়ে যেতে পারেন।

এছাড়া ফুটবলপ্রেমীদের মধ্যে যারা ভোজনরসিক, তাদের জন্য ঢাকা রিজেন্সির খ্যাতিমান মাস্টার শেফ আরও আয়োজন করেছেন বিশ্বকাপের জনপ্রিয় আটটি দেশের খাবার। যেগুলো থেকে যেকোন পাঁচ রকমের খাবার অতিথিরা উপভোগ করতে পারবেন মাত্র ১৪৯০ টাকায়।

এরপর থাকে ঈদের আয়োজন। চাঁদ রাত থেকে হোটেলের সব রেস্টুরেন্টে দু’টি নতুন প্ল্যাটারের পরিবেশন শুরু করা হবে। যারা হালকা কিছু খেতে চান তারা ‘কুইক্ টিটবিট’ প্ল্যাটারটি নিতে পারবেন মাত্র ৯৯০ টাকায়। আর যারা গ্রিল পছন্দ করেন তারা ‘মিটি মানচি’ প্ল্যাটারটি নিতে পারবেন মাত্র ১৯৯০ টাকায় । 

যদিও এই প্ল্যাটার দু’টির সূচনা ঈদ উদযাপনে হবে, দু’টিই বিশ্বকাপে থাকবে।

ঈদের ছুটির দিনগুলোকে আরও একটু সুন্দরভাবে কাটানোর জন্য বা একটি মনোরম সুরক্ষিত পরিবেশে গভীর রাত পর্যন্ত খেলা দেখার জন্য ঢাকা রিজেন্সি বিশেষ হলিডে প্যাকেজে অতিথিরা থাকতে পারবেন মাত্র ১০,৯৯৯ টাকায়। এই প্যাকেজের সঙ্গে আছে বুফে ব্রেকফাস্ট এবং ডিনারসহ জিম, স্পা, সুইমিংপুলসহ আরও অনেক কিছু। এই প্যাকেজটি ৩০ জুন পর্যন্ত চলবে।

ঢাকা রিজেন্সির রেস্টুরেন্টে সব আয়োজনের বিষয়ে বিস্তারিত জানতে যোগাযোগ ০১৭১৩৩৩২৬৬১। হলিডে প্যাকেজে রুম বুকিং করার জন্য যোগাযোগ ০১৭১৩৩৩২৬১১।

বাংলাদেশ সময়: ১৮০৪ ঘণ্টা, জুন ১০, ২০১৮
পিআর/জেডএস

তামিমের ভাবনায় এশিয়া কাপের দ্বিতীয় রাউন্ড
রাতজাগা ব্যস্ততা মাদারীপুরের কামারশালায়
ত্রিশ বছর বেসবল, অতঃপর ক্রিকেট!
ঈদ যাত্রা নির্বিঘ্ন করতে মহাসড়কে পুলিশের নজরদারি 
না’গঞ্জে র‌্যাবের অভিযানে ৭ মাদক ব্যবসায়ী আটক