Alexa

জাবিতে ছাত্র ইউনিয়নের নতুন কমিটি

জাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সভাপতি নজির আমিন চৌধুরী ও সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়: বাংলাদেশ ছাত্র ইউনিয়ন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) সংসদের নতুন কমিটি গঠন করা হয়েছে।

এতে সভাপতি হিসেবে চারুকলা বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী নজির আমিন চৌধুরী ও সাধারণ সম্পাদক হিসেবে বাংলা বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী আরিফুল ইসলাম নির্বাচিত হয়েছেন।

সোমবার (২১ মে) দুপুরে ৩১ সদস্যের নতুন কমিটি ঘোষণা করেন সংসদের সদ্য বিদায়ী সভাপতি ইমরান নাদিম।

কমিটির অন্য নেতারা হলেন- সহ সভাপতি অলিউর রহমান, সৌমিত্র সাহা, নাঈমুল আলম, শোয়েবুর রহমান, মীর রুম্মান ওয়ালী ও কাবেরী সুলতানা, সহ-সাধারণ সম্পাদক সৌভিক ভট্টাচার্য, হাবীব বিন মাহমুদ ও সুলতানা জাহান, সাংগঠনিক সম্পাদক চন্দন দ্বীপ মিত্র, কোষাধ্যক্ষ সুশান্ত পাল, দফতর সম্পাদক হাসান জামিল, শিক্ষা ও গবেষণা সম্পাদক আতাউল হক চৌধুরী, স্কুল ছাত্র বিষয়ক সম্পাদক তাসনুভা তাজিন, বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক জোবায়ের কামাল, প্রচার ও প্রকাশনা সম্পাদক তাসবিবুল গণি, সাংস্কৃতিক সম্পাদক তুষার ধর, ক্রীড়া সম্পাদক সৌমিক মাহমুদ, সমাজকল্যাণ ও পরিবেশ বিষয়ক সম্পাদক নুসরাত তুবা।

সংগঠনের কার্যকরী সদস্য হলেন- ইমরান নাদিম, সালমান মাহফুজ, রাকিবুল হক, মিখা পিরেগু, শাহাদা‍ হোসেন, রিফাত খান, আরণ্যক পৃথিবী, শাহরিয়ার আশরাফ, খান মুকাররম ও আবু নাঈম।

বাংলাদেশ সময়: ১৮০৫ ঘন্টা, মে ২১, ২০১৮
ওএইচ/

মেসিডোনিয়ায় নাম পরিবর্তন চুক্তির প্রতিবাদে বিক্ষোভ 
রাজধানীতে অ‍াগ্নেয়াস্ত্রসহ ৫ ডাকাত আটক
ত্রিপুরায় বিজেপি কর্মীকে গুলি করে হত্যা
ড্রাইভিং সিটে সৌদি নারীরা
উত্তরায় ইয়াবাসহ আটক ৪