Alexa

ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটিতে ‘ব্র্যান্ড এইড’

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

'ব্র্যান্ড এইড’ শীর্ষক আন্তঃবিশ্ববিদ্যালয় প্রতিযোগিতা

ঢাকা: বেসরকারি ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটির বিজনেস ক্লাবের উদ্যোগে ‘ব্র্যান্ড এইড’ শীর্ষক আন্তঃবিশ্ববিদ্যালয় প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে।

বুধবার (২৩ মে) দুপুরে প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়। এই প্রতিযোগিতায় অংশ নিতে রেজিস্ট্রেশনের সময় ২৩ মে পর্যন্ত। রেজিস্ট্রেশন করতে সংশ্লিষ্ট বুথে যোগাযোগ করতে হবে। এছাড়া বিকাশের মাধ্যমে টাকা পরিশোধ করেও প্রতিযোগীরা তাদের রেজিস্ট্রেশন নিশ্চিত করতে পারবেন।

পরে এর অনলাইন বাছাইপর্ব অনুষ্ঠিত হবে ২৪ জুন পর্যন্ত। এতে আবেদনকারীদের প্রাথমিক বিষয়াদি যাচাই করা হবে এবং তাদের মধ্যে নির্বাচিত প্রার্থীরা যাবেন পরবর্তী রাউন্ডে। তবে এ প্রতিযোগিতায় শুধু ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটির ছাত্রছাত্রীদেরই অংশ নেওয়ার সুযোগ রয়েছে।

এদিকে, নির্বাচিত প্রতিযোগীরা রাউন্ডগুলো যাতে আরও সহজে পার করতে পারেন সেক্ষেত্রে ২৪ জুন তাদের জন্য একটি কর্মশালার আয়োজন করা রয়েছে। এছাড়াও কয়েকটি পর্বে ভাগ করা হয়েছে প্রতিযোগিতাটিকে।

বিভিন্ন সংকটের সময় কিভাবে ম্যানেজমেন্ট টিম সেটি দূরীকরণে ভূমিকা রাখতে পারে এই উপজীব্য বিষয় নিয়ে আয়োজিত এ প্রতিযোগিতায় দেশের শীর্ষ অনলাইন নিউজপোর্টাল ‘বাংলানিউজটোয়েন্টিফোর.কম’কে মিডিয়া পার্টনার করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৩১ ঘণ্টা, মে ২৩, ২০১৮
টিএ

হতাশ হলেও ঘুরে দাঁড়াতে চান মেসি: মাসচেরানো
আইফায় সেরা অভিনেত্রী শ্রীদেবী, সেরা অভিনেতা ইরফান
খালেদার ঢাকার দুই মামলা নিয়ে হাইকোর্টের আদেশ বহাল
কুলাউড়ায় কিশোরীর মরদেহ উদ্ধার
ইংল্যান্ডের হাতেই বিশ্বকাপ দেখছেন ল্যামপার্ড