Alexa

শেকৃবিতে ব্যবসা বিভাগের সভাপতি আফরিনা, সা. সম্পাদক আকাশ

শেকৃবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সভাপতি আফরিনা, সা. সম্পাদক আকাশ

শেকৃবি: শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের (শেকৃবি) কৃষি ব্যবসা ও বিপণন বিভাগের শিক্ষার্থীদের সংগঠন বাংলাদেশ কৃষি ব্যবসা সোসাইটির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে আগামী ছয় মাসের জন্য সভাপতি হিসেবে তাসকিন আফরিনা এবং সাধারণ সম্পাদক হিসেবে সালমান ইবনে আকাশ নির্বাচিত হয়েছেন।

রোববার (২৭ মে) কৃষি ব্যবসা ও বিপণন বিভাগের বিভিন্ন ব্যাচের শিক্ষার্থীদের মধ্য থেকে দুটি প্যানেলের প্রার্থীদের মধ্যে উচ্ছ্বাস-উদ্দীপনার মধ্যে দিয়ে সারা দিন ভোটাভুটি অনুষ্ঠিত হয়।

নির্বাচন কার্যক্রম পরিচালনা করেন ওই বিভাগের সহযোগী অধ্যাপক মো. আব্দুল লতিফ, সহকারী অধ্যাপক আবু জাফর আহমেদ মুকুল এবং ফজলুল হক। 

নবগঠিত ১৬ সদস্য বিশিষ্ট কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি জাফর ইকবাল ও নাজিব ফুয়াদ জিওন, যুগ্ম সাধারণ সম্পাদক সরকার নাজমুস সাকিব, সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান রায়ীদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক ফয়সাল আহমেদ মেরাজ, অর্থ সম্পাদক আল-আমিন মিঠু, শিক্ষার্থী বিষয়ক সম্পাদক অর্পন বড়াল, আর্ন্তজাতিক সম্পাদক আফসানা পারভীন মিম, ইভেন্ট সম্পাদক সারাহ আফরিন, ইভেন্ট সহযোগী শায়েক মো. তাজুল, কার্যকরী সদস্য- অন্ময় হোসেন, এম এম নিসা হাসান, সাজ্জাদ হোসেন নাইম ও প্রীতিলতা।

নির্বাচনের ফলাফলের পর কমিটির ২টি প্যানেলের সদস্যগণ একে অপরকে অভিনন্দন ও শুভেচ্ছা জানান এবং সাধারণ শিক্ষার্থীদের অধিকার প্রতিষ্ঠায় সবাই একত্রে কাজ করে কৃষি ব্যবসা বিভাগকে এগিয়ে নেওয়ার জন্য অঙ্গিকার করেন।

বাংলাদেশ সময়: ১৮৩৩ ঘণ্টা, মে ২৭, ২০১৮
এসএইচ

আয়ারল্যান্ডকে হারিয়ে বাংলাদেশের সিরিজ জয়
শাহজালালে ৬ স্বর্ণেরবারসহ যাত্রী আটক
ছাগলনাইয়ায় মহিষের দখলে পশুরহাট
মৌলভীবাজারে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত
সিলেটে চামড়া সংগ্রহের লক্ষ্যমাত্রা লক্ষাধিক পিস