Alexa

জবি এমসিজে অ্যালামনাই’র ইফতারে নবীন-প্রবীণের মিলনমেলা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ইফতার আয়োজন রূপ নেয় গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সাবেক-বর্তমান শিক্ষার্থীদের মিলনমেলায়

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগ (এমসিজে) অ্যালামনাই অ্যাসোসিয়েশনের উদ্যোগে ইফতার ও মিলনমেলা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১ জুন) বিভাগ মিলনায়তনে আয়োজিত এ অনুষ্ঠান রূপ নেয় প্রথম থেকে একেবারে নবীনতর ব্যাচের শিক্ষার্থীদের মিলনমেলায়।

অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সহ-সভাপতি ও বিভাগের প্রভাষক মিঠুন মিয়ার নির্দেশনায় সাংগঠনিক সম্পাদক ও দ্বিতীয় ব্যাচের মাহফুজুর রহমানের পরিচালনায় এই আয়োজনে অতিথি ছিলেন অ্যাসোসিয়েশনের সভাপতি ও বিভাগের চেয়ারপারসন ড. শাহ মো. নিস্তার জাহান কবীর এবং বিভাগের সাবেক চেয়ারপারসন ও বর্তমানে ফিল্ম অ্যান্ড টেলিভিশনের চেয়ারপারসন জুনায়েদ আহমেদ হালিম।

আরও উপস্থিত ছিলেন বিভাগের সহকারী অধ্যাপক রাইসুল ইসলাম ও প্রভাষক রাহাত মিনহাজ।ইফতার আয়োজন রূপ নেয় সাবেক-বর্তমান শিক্ষার্থীদের মিলনমেলায়প্রথম ব্যাচের শিক্ষার্থী ওবায়দুল্লাহ আল মামুন ও চতুর্থ ব্যাচের আকিদুল ইসলামের সঞ্চালনায় সংক্ষিপ্ত বক্তব্য রাখেন দ্বিতীয় ব্যাচের শিক্ষার্থী সাবেক তুর্কি বুর্সলারি স্কলারশিপ ফেলো ও বর্তমানে গণ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সরোজ মেহেদীসহ কয়েকজন।

বক্তারা নবীন-প্রবীণের সেতুবন্ধন গড়ে দেওয়ার এই আয়োজনের জন্য উদ্যোক্তাদের ধন্যবাদ জানান। একইসঙ্গে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগ অ্যালামনাই অ্যাসোসিয়েশনের ছায়াতলে থেকে বিভাগ ও বিশ্ববিদ্যালয় এবং সবার কল্যাণে কাজ করার প্রত্যাশা ব্যক্ত করেন।

ইফতারের পর অ্যালামনাই অ্যাসোসিয়েশনের পাঁচজন উপদেষ্টা মনোনীত করা হয়। এরা হলেন- বিভাগের অধ্যাপক ড. হেলেনা ফেরদৌসী, প্রথম ব্যাচের আখলাকুস সাফা, জুনায়েদ আল-হাবিব ও মাহবুবুল আলম এবং দ্বিতীয় ব্যাচের সরোজ মেহেদী।

ইফতারের আগে-পরে খুনসুটি-আড্ডায় মেতেছিলেন সাবেক-বর্তমান শিক্ষার্থীরা। ছিল ফটোসেশন। শিগগির ফের এমন সুন্দর আয়োজনের প্রত্যাশায় ইতি টানা হয় এই মিলনমেলার।

বাংলাদেশ সময়: ০৪৫৭ ঘণ্টা, জুন ০২, ২০১৮
এইচএ/

মেঘনার অস্বাভাবিক জোয়ারে নিম্নাঞ্চল প্লাবিত
সরকারি হাসপাতালে স্বাস্থ্যসেবা বঞ্চিত গর্ভবতী নারী!
৭ ঘণ্টা পর শিমুলিয়া-কাঁঠালবাড়ী নৌরুটে ফেরি চলাচল শুরু
যে প্রক্রিয়ায় বঙ্গবন্ধু হত্যার বিচার
জাতীয় শোক দিবসে টুঙ্গিপাড়া যাচ্ছেন প্রধানমন্ত্রী