Alexa

রাবি ছাত্রীকে যৌন হয়রানিকারী অটোচালক গ্রেফতার

রাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

গ্রেফতার আকাশ আলী

রাবি: রমজানের ছুটিতে ফাঁকা ক্যাম্পাসে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) এক ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে আকাশ আলী (২৩) নামে ব্যাটারি চালিত এক অটোচালককে গ্রেফতার করেছে পুলিশ। 

মঙ্গলবার (৫ জুন) দুপুরে নগরীর চৌদ্দপাই এলাকা থেকে ওই অটোচালককে গ্রেফতার করা হয়। 

গ্রেফতার আকাশ নগরীর বোয়ালিয়া থানার ভগীরথপুর এলাকার খলিলুর রহমানের ছেলে। ভুক্তভোগী ওই ছাত্রী পরে তাকে শনাক্তও করেছেন।

নগরীর মতিহার থানার পরিদর্শক (তদন্ত) মাহবুব আলম বাংলানিউজকে জানান, রোববার (৩ জুন) বিশ্ববিদ্যালয় প্রশাসনের কাছে ওই ছাত্রীর অভিযোগের পর প্রশাসন পুলিশকে বিষয়টি দেখতে অনুরোধ করে। অভিযোগ পাওয়ার পর থেকেই খোঁজ নেওয়া শুরু হয়। ওই ছাত্রী ‘রীতা পরিবহন’ নামে যে অটোর কথা বলেছিলো, তার ভিত্তিতেই আকাশকে মঙ্গলবার চৌদ্দপাই এলাকা থেকে গ্রেফতার করা হয়। পরে ভুক্তভোগী ছাত্রী ওই অটোচালককে শনাক্ত করেন।

মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদাত হোসেন খান বাংলানিউজকে বলেন, বিষয়টি নিয়ে ওই ছাত্রী সোমবার (৪ জুন) মতিহার থানায় একটি মামলা দায়ের করেছেন। সেই মামলায় অটোচালক আকাশ আলীকে গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এর আগে গত শনিবার (২ জুন) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে বিশ্ববিদ্যালয়ের চারুকলা অনুষদ এলাকা থেকে ওই ছাত্রী। হলের কাছাকাছি পৌঁছালে পেছন থেকে আসা একটি ফাঁকা অটোর চালক তার ওড়না ধরে টান দেন। এরপর অটোচালক ওই ছাত্রীর শরীরে হাত দেওয়ার চেষ্টা করেন। পরে ওই ছাত্রী সেখানে দাঁড়িয়ে পড়লে অটোচালক সেখান থেকে চলে যায়। 

পরদিন সকালে বিশ্ববিদ্যালয় প্রশাসনের কাছে লিখিত অভিযোগ দেন ওই ছাত্রী।

বাংলাদেশ সময়: ১৮৪৬ ঘণ্টা, জুন ০৫, ২০১৮
জিপি

বিএনপির মনোনয়ন ফরম বিক্রি শুরু বুধবার
পুঁজিবাজারে তালিকাভুক্তির অনুমোদন পেল বসুন্ধরা পেপার
রাশিয়ার বিপক্ষেই ফিরছেন সালাহ!
‘কলঙ্ক’র শুটিংয়ে আহত আলিয়া
নগরমুখী মানুষের স্রোতে বাড়ছে রোগীও