Alexa

এবার প্রেমিককে নিয়ে নৈশভোজে প্রিয়াঙ্কা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস

বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছে আমেরিকান সংগীতশিল্পী নিক জোনাস ও বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার প্রেমের গুঞ্জন। এই তো ক’দিন আগে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে ভাইরাল হয়েছিলো তাদের ঘোরাঘুরির বেশ কয়েকটি স্থিরচিত্র। তার রেশ কাটতে না কাটতেই এবার এই দুই তারকাকে একসঙ্গে নৈশভোজ করতে দেখা গেলো।

বৃহস্পতিবার (৩১ মে) রাতে ওয়েস্ট হলিউডের টোকা মাদিরা রেস্টুরেন্টে একসঙ্গে নৈশভোজ করেছেন তারা। এসময় দু’জনের পরনেই ছিলো কালো রঙা পোশাক।

জানা গেছে- রেস্টুরেস্টে অ্যাভোকাডো দিয়ে তৈরি ম্যাক্সিকান খাবার গুয়াকামোল, চিকেন টেকোস এবং জাপানিস ওয়াংগু বিফ খেয়েছেন প্রিয়াঙ্কা-নিক।

এর আগে, গত বছর মেট গালার লালগালিচায় নিক জোনাসের সঙ্গে হেঁটেছিলেন প্রিয়াঙ্কা। এ প্রসঙ্গে ‘বাজিরাও মাস্তানি’খ্যাত এই তারকা বলেছিলেন, তারা দু’জনই সেদিন র‍্যালফ লরেনের ডিজাইন করা পোশাক পরেছিলেন বলে একসঙ্গে দেখা দিয়েছিলেন।

ক’দিন আগে বন্ধুদের নিয়ে ঘুরতে গিয়েছিলেন প্রিয়াঙ্কা-নিকঅনুষ্ঠান শেষে নিকের একসঙ্গে উধাও হয়ে গিয়েছিলেন ৩৫ বছর বয়সী এই অভিনেত্রী। এ প্রসঙ্গে প্রিয়াঙ্কা জানিয়েছিলেন, “আমার কাজ শেষ হয়ে গিয়েছিলো! তাই ও যখন বললো এবার উঠবে না কি, আমরা একসঙ্গে বেরিয়ে গেলাম! এই তো!”

এরপর একটি ভিডিতে দেখা গিয়েছিলো, লস অ্যাঞ্জেলসের ডজার্স স্টেডিয়ামে নিকের হাত ধরে ফুটবল খেলা দেখতে হাজির হয়েছেন পিসি!

বাংলাদেশ সময়: ১৪৩৩ ঘণ্টা, জুন ০২, ২০১৮
বিএসকে

জাপানে শক্তিশালী ভূমিকম্প, নিহত ২
ঈদে দর্শনার্থীদের চোখ লালবাগ কেল্লায়
জার্মানি খুব বাজে খেলেছে: কোচ লো
ড্রয়ের জন্য রেফারিংকে দুষছেন না মার্সেলো
জয়পুরহাটে মোটরসাইকেলের ধাক্কায় নারী নিহত