Alexa

‘আরবাজ কেলেঙ্কারিতে’ হতভম্ব খান পরিবার

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আরবাজ খান ও সালমান খান

আইপিএল বেটিংয়ে (জুয়া) যুক্ত থাকার বিষয়টি পুলিশের কাছে আরবাজ খান নিজ মুখে স্বীকার করেছেন। এই ঘটনায় বলিউড পাড়ায় হৈ চৈ পড়েছে। বেশ কিছু সংবাদমাধ্যম দাবি করছে এই জুয়ার কারণেই নাকি সাবেক স্ত্রী মালাইকা অরোরার সঙ্গে বিচ্ছেদ হয়েছিল বলিউড সুপারস্টার সালমান খানের ভাই আরবাজের।

বিষয়টি নিয়ে সালমান খান ও তার পরিবার এখনো পর্যন্ত কোনও মন্তব্য করেননি। তবে জানা গেছে, সালমানের মুম্বাইয়ের গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে এখন সুনসান নীরবতা।

সালমানের কাছের এক বন্ধু সংবাদমাধ্যমকে বলেন, সালমান ও তার পরিবার বিষয়টি নিয়ে ‘হতভম্ব’। আমার মনে হয় না বেটিংয়ের বিষয়টি পরিবারের কেউ আগে থেকে জানতেন। আরবাজ কাউকে কিছু জানাননি। সালমান ও তার পরিবার বিষয়টি তখনই জেনেছেন, যখন আরবাজকে পুলিশ জিজ্ঞাসাবাদ করেছিল। আর এই বিষয়টি নিয়ে সালমান খানকে তার বন্ধুরাও কেউ কিছু জিজ্ঞেস করছেন না।

ঈদ উপলক্ষে আগামী ১৫ জুন সালমানের ‘রেস থ্রি’ মুক্তি পাচ্ছে। তাই ছবিটির প্রমোশন নিয়ে বলিউড ‘ভাইজান’ বর্তমানে ব্যস্ত সময় পার করছেন।

গত ২ জুন পুলিশি জেরার মুখে আইপিএল বেটিংয়ে (জুয়া) যুক্ত থাকার কথা স্বীকার করেন চলচ্চিত্র প্রযোজক, পরিচালক ও অভিনেতা আরবাজ। তখন তিনি জানান, বাজি ধরে প্রায় ২ কোটি ৮০ লাখ রুপি খুইয়েছেন তিনি।

বাংলাদেশ সময়: ২০১০ ঘণ্টা, মে ০৪, ২০১৮
জেআইএম/

ছুটি শেষে কাজে ফিরে…
জাপানে শক্তিশালী ভূমিকম্প, নিহত ২
ঈদে দর্শনার্থীদের চোখ লালবাগ কেল্লায়
জার্মানি খুব বাজে খেলেছে: কোচ লো
ড্রয়ের জন্য রেফারিংকে দুষছেন না মার্সেলো