Alexa

২৪ ঘণ্টার মধ্যেই ছাড়পত্র পেলো সালমানের ‘রেস থ্রি’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

জ্যাকলিন ফার্নান্দেজ, সালমান খান ও ডেইজি শাহ

এ বছরের বহুল প্রতিক্ষীত ছবি ‘রেস থ্রি’। কেননা ছবিটির আগের দুই কিস্তি ‘রেস’ ও ‘রেস টু’র অভিনেতা সাইফ আলি খানকে হটিয়ে তার সম্রাজ্যে ভাগ বসিয়েছেন সুপারস্টার সালমান খান।

ঈদ উপলক্ষে আগামী ১৫ জুন প্রেক্ষাগৃহে মুক্তি দেওয়া হবে ‘রেস থ্রি’। তার আগে ভারতীয় সেন্সর বোর্ডে জমা দেওয়া হয় ছবিটি। চমকপ্রদ তথ্য হলো- জমা দেওয়ার ২৪ ঘণ্টার মধ্যেই ছাড়পত্র পেলো ছবিটি।

নিয়মানুযায়ী ৬৫ দিন আগে সেন্সর বোর্ডে ছবি জমা দিতে হয়। কিন্তু সেখানে সালমানের ছবি জমা দেওয়ার ২৪ ঘণ্টার মধ্যেই ছাড়পত্র পেয়ে গেছে। কেনো এতো জলদি ছাড়পত্র পেলো ছবিটি?

এ প্রসঙ্গে সালমানের একটি ঘনিষ্ঠসূত্র জানান, “এই নিয়ম সালমান খানের ‘টাইগার জিন্দা হ্যায়’র বেলাতেও ছিলো। কিন্তু বুধবার (০৬ জুন) নির্মাতারা সেন্সর বোর্ডের কাছে ছবিটিকে দ্রুত ছাড়পত্র প্রদানের অনুরোধ করেন। এরপর বৃহস্পতিবার (০৭ জুন) বিকেলে ‘রেস থ্রি’কে ইউএ ছাড়পত্র দেওয়া হয়।”

জানা গেছে- রাজনীতিবীদ রাজ্যবর্ধন সিং রাঠোর ভারতীয় সেন্সর বোর্ডকে অনুরোধ করেছেন যতো তাড়াতাড়ি সম্ভব ‘রেস থ্রি’কে ছাড়পত্র প্রদান করতে। আর এ কারণেই নাকি ২৪ ঘণ্টার মধ্যেই ছাড়পত্র পেয়ে গেছে ছবিটি।

রেমো ডি’সুজা পরিচালিত ছবিটিতে সালমানের বিপরীতে দেখা যাবে জ্যাকলিন ফার্নান্দেজকে। এতে আরও অভিনয় করছেন অনিল কাপুর, ববি দেওল, ডেইজি শাহ, শাকিব সেলিম প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৬০০ ঘণ্টা, জুন ০৮, ২০১৮
বিএসকে

ছুটি শেষে কাজে ফিরে…
জাপানে শক্তিশালী ভূমিকম্প, নিহত ২
ঈদে দর্শনার্থীদের চোখ লালবাগ কেল্লায়
জার্মানি খুব বাজে খেলেছে: কোচ লো
ড্রয়ের জন্য রেফারিংকে দুষছেন না মার্সেলো