Alexa

বিয়ের আগেই ‘দীপবীর’র নতুন ফ্ল্যাট

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন

বিরাট কোহলি ও আনুশকা শর্মা খুব চেষ্টা করেছিলেন গোপনীয়তা রক্ষা করে বিয়ের কাজটি সাড়তে। কিন্তু চাইলেই কি তা পারা যায়? দুই জগতের এই তারকার বিয়ের সকল খবরই জেনে ফেলেছিলো বিশ্ববাসী।

বলিউডে জোর গুঞ্জন চলছে, আগামী ১৯ নভেম্বর বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। তবে এই নিয়ে ‘পদ্মাবত’ জুটি মুখে কুলুপ এটেছেন। এখনো দেননি আনুষ্ঠানিক ঘোষণা। কিন্তু একে একে বেরিয়ে আসছে তাদের বিয়ের সকল খবরাখবর।

বেশ কিছুদিন ধরেই নতুন বাড়ির খোঁজ করছেন এই তারকা জুটি। মাঝে শোনা গিয়েছিলো, গোয়াতে একটি বাড়িও কিনছেন তারা। এরপর শোনা যায়- মুম্বাইয়ের ওয়ারলি অ্যাপার্টমেন্টে ঘর বাঁধতে চান এই হবু দম্পতি।

তবে শেষ পর্যন্ত এদিক সেদিক দেখে সময় নষ্ট না করে নিজের বর্তমান আবাসস্থল বান্দ্রার শ্রী অ্যাপার্টমেন্টেই নতুন ফ্ল্যাট কিনলেন রণবীর। অ্যাপার্টমেন্টটির ৬, ৭ ও ৮ নাম্বার ফ্লোর তার আগেই কেনা। নতুন করে ৪ নাম্বার ফ্লোরটিরও মালিক হয়েছেন ‘বাজিরাও মাস্তানি’ তারকা। বিয়ের পর এখানেই ‘দীপবীর’ বাঁধবেন সুখের ঘর।

এদিকে বিয়ের অলঙ্কার কিনতে শুরু করেছেন দীপিকা। কেনাকাটায় তার সঙ্গী মা উজালা পাডুকোন। বৃহস্পতিবার (০৮ জুন) তাদের বান্দ্রার একটি জুয়েলারির দোকানে দেখা গেছে তাদের। শুধু তাই না রণবীরের বাবা-মাকেও জুয়েলারি পছন্দ করতে সাহায্য করছেন দীপিকা।

পর্দার এই সফল জুটির বিয়ের স্থান এখনো চূড়ান্ত হয়নি। তবে মুম্বাইতে হওয়ার সম্ভাবনা বেশি। দু’জনের বাবা-মায়ের ইচ্ছে এমনি। কারণ তাদের বেশিরভাগ আত্মীয় মুম্বাইতেই থাকেন।

বাংলাদেশ সময়: ১৬৫৫ ঘণ্টা, জুন ০৮, ২০১৮
জেআইএম/বিএসকে

জাপানে শক্তিশালী ভূমিকম্প, নিহত ২
ঈদে দর্শনার্থীদের চোখ লালবাগ কেল্লায়
জার্মানি খুব বাজে খেলেছে: কোচ লো
ড্রয়ের জন্য রেফারিংকে দুষছেন না মার্সেলো
জয়পুরহাটে মোটরসাইকেলের ধাক্কায় নারী নিহত