Alexa

আসছে ঈশানা–সাগরের ‘জনি পিটার’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঈশানা ও সাগর

অনলাইনের জন্য নির্মিত হয়েছে ওয়েব মুভি ‘জনি পিটার’। এটি নির্মাণ করেছেন পরিচালক আহমেদ জিহাদ। এতে অভিনয় করেছেন লাক্স তারকা ঈশানা খান ও অভিনেতা সাগর আহমেদ। এবারই প্রথম একসঙ্গে কাজ করলেন তারা। সম্প্রতি ইউটিউবে এর ট্রেলার মুক্তি পেয়েছে।

‘জনি পিটার’ প্রসঙ্গে আহমেদ জিহাদ বাংলানিউজকে বলেন, সম্পূর্ণ সিনেমার আঙ্গিকে ‘জনি পিটার’ নির্মাণ করা হয়েছে। যা শুধু অনলাইনেই মুক্তি দেওয়া হবে। তাই এটিকে আমরা ওয়েব মুভি বলছি।

সাগর বলেন, ‘জনি পিটার’-এ নাম ভূমিকায় আমি অভিনয় করেছি। এতে আমাকে একজন পাগলের চরিত্রে অভিনয় করতে হয়েছে। যা আমার জন্য বেশ চ্যালেঞ্জিং ছিলো। তবে আমি সর্বোচ্চ দিয়ে কাজটি করার চেষ্টা করেছি। আশা করি দর্শকরা সন্তুষ্ট হবেন।

জনি পিটারের জন্ম পাগলাগারদে। বাকযন্ত্রে কোন সমস্যা না থাকা সত্ত্বেও জন্মের পর থেকে তিনি কথা বলেন না। কিন্তু ডাক্তাররা পরীক্ষা করে নিশ্চিত হয়েছে যে সে খুব দুর্লভ একটি রোগে আক্রান্ত। জনি যদি কোন কারণে রেগে যায় তাহলে সে এমন কিছু করে ফেলতে পারেন যা কোনও সাধারণ মানুষ চিন্তাও করতে পারেন না। এদিকে নিজের একটা থিসিস পেপারের জন্য জনিকে দুই মাসের জন্য পাগলাগারদ থেকে নিজের বাসায় নিয়ে আসেন মেঘ। ধীরে ধীরে বদলে যেতে থাকেন জনি। তারপর হঠাৎ করে ঘটে অঘটন।
**'জনি পিটার'র ট্রেলার

এমনই গল্প নিয়ে নির্মিত হয়েছে ‘জনি পিটার’। গল্পের জনি হচ্ছেন সাগর ও মেঘ হচ্ছে ঈশানা। এতে আরও অভিনয় করেছেন এহসানুর রহমান, দীপক কর্মকার, ফরহাদ লিমন জাহিন খন্দকার প্রমুখ। গান করেছেন বেলাল খান।

ঈদুল ফিতরের দশ দিন পর ‘জনি পিটার’ সাগর অ্যান্ড ব্রাদারসের ইউটিউব চ্যানেলে মুক্তি পাবে।

বাংলাদেশ সময়: ১৪৪৪ ঘণ্টা, জুন ১০, ২০১৮
জেআইএম/বিএসকে

পঞ্চগড়ে জমে উঠেছে দেশি গরুর হাট
লোকাল ট্রেনের টিকিট পেতে কমলাপুরে উপচেপড়া ভিড়
আইরিশদের বিপক্ষে বৃষ্টি আইনে হার সৌম্যদের
দামে বেশি হলেও দেশি গরুতে আগ্রহ ক্রেতাদের
পুরনো চেহারায় ফিরছে ঢাকার পরিবহন ব্যবস্থা