Alexa

ক্ষমা চাইলেন প্রিয়াঙ্কা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

প্রিয়াঙ্কা চোপড়া

আমেরিকান টেলিভিশন সিরিজ ‘কোয়ান্টিকো’তে অভিনয়ের মধ্য দিয়ে হলিউডে পা রেখেছেন প্রিয়াঙ্কা চোপড়া। এতে অভিনয় করে আন্তর্জাতিক অঙ্গনেও বেশ খ্যাতি অর্জন করেছেন পিসি। কিন্তু এই সিরিজটির কারণেই এবার সমালোচনার মুখে পড়তে দেশি গার্লকে। সেই সঙ্গে চাইতে হলো ক্ষমাও।

গত ১ জুন ‘কোয়ান্টিকো’র একটি পর্ব ‘দ্য ব্ল্যাড অব রোমিও’তে দেখানো হয় একজন ভারতীয়, মূলত হিন্দু, একটি হামলার পরিকল্পনা করছে। যাকে আটক করেন প্রিয়াঙ্কা। আর এই পর্বটি সম্প্রচারের পর থেকেই শুরু হয় বিতর্ক।

প্রিয়াঙ্কার উপর ক্ষোভ প্রকাশ করে একজন মন্তব্য করেছেন, নিজে একজন ভারতীয় হয়ে কী করে এই চিত্রনাট্যে সম্মতি দিলেন প্রিয়াঙ্কা? কী করে সেখানে অভিনয় করলেন? তাহলে কী হলিউডে নিজের জায়গা ধরে রাখতে গিয়ে ভারতীয়দের খাটো করতেও দ্বিধা করলেন না তিনি? এই প্রশ্নেই রীতিমতো তোপের মুখে পড়েন ৩৫ বছর বয়সী এই অভিনেত্রী।

প্রিয়াঙ্কা চোপড়াএ ঘটনার পর রোববার (১০ জুন) ক্ষমা চেয়ে প্রিয়াঙ্কা টুইটারে লিখেছেন, এই পর্বটি প্রচারের পর কারও কারও ভাবাবেগ আঘাত লেগেছে। সে কারণে আমি ক্ষমাপ্রার্থী। কিন্তু যা হয়েছে তা কখনওই আমার ইচ্ছাকৃত নয়। এরকম কোনও উদ্দেশ্য আমার ছিলো না।

যোগ করে তিনি আরও লিখেছেন, তিনি একজন গর্বিত ভারতীয় এবং এই অনুভব কোনও পরিস্থিতিতেই বদলে যাবে না।

বাংলাদেশ সময়: ১৬৪৫ ঘণ্টা, জুন ১০, ২০১৮
বিএসকে

ছুটি শেষে কাজে ফিরে…
জাপানে শক্তিশালী ভূমিকম্প, নিহত ২
ঈদে দর্শনার্থীদের চোখ লালবাগ কেল্লায়
জার্মানি খুব বাজে খেলেছে: কোচ লো
ড্রয়ের জন্য রেফারিংকে দুষছেন না মার্সেলো