Alexa

ক্যাপিটাল এফএম’র তিন দিনব্যাপী ঈদ আয়োজন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ক্যাপিটাল এফএম'র

ঈদ উপলক্ষে তিন দিনব্যাপী বিশেষ অনুষ্ঠানমালা নিয়ে হাজির হচ্ছে ক্যাপিটাল এফএম। গান-আড্ডার মাধ্যমে এবার শ্রোতাদের মাতাবে জনপ্রিয় এই রেডিও স্টেশনটি।

ঈদের তিন দিনই শাওন গানওয়ালা, সম্রাট ও এমিলের সঞ্চালনায় ‘আনপ্লাগড ৯৪.৮’ অনুষ্ঠানে একে একে উপস্থিত হবেন শিল্পী আঁখি আলমগীর, আগুন, মুন, কর্নিয়া, টিনা মুশ্তারী ও আরও অনেকে। অনুষ্ঠানটি প্রতিদিন রাত ৯টা থেকে ১২টা পর্যন্ত প্রচার হবে।

এছাড়া প্রতিদিন সন্ধ্যা ৭টা থেকে রাত সাড়ে ৮টা পর্যন্ত মিরাক্কেল’খ্যাত শাওন মজুমদার ও আনোয়ার সজলের জোকসের অনুষ্ঠান ‘নাট-বল্টু’তে থাকবে বিনোদনের এক নতুন মাত্রা। সিলেট বরিশাল ও নোয়াখালীর আঞ্চলিক ভাষায় পরিবেশিত জনপ্রিয় অনুষ্ঠান ‘জেলাস’ থাকবে বিকেল ৩টা থেকে ৪টা পর্যন্ত।

আর পুরো দিন জুড়েই কালের জনপ্রিয় গানগুলো নিয়ে শ্রোতাদের সাথে সরাসরি আড্ডায় মেতে উঠবেন ক্যাপিটাল এফএম-এর আরজেরা। এই অনুষ্ঠান গুলোতে শ্রোতারা এসএমএস ও লাইভ ফোনকলের মাধ্যমে সম্পৃক্ত থাকতে পারবেন। SMS করার নিয়ম CFM _ NAME _ LOCATION _ SONG NAME লিখে পাঠাতে হবে 6969 নাম্বারে। আর লাইভ ফোন কলের নাম্বার– ০২৫৫০৩৬৬৫৯।

ফেসবুক লাইভের জন্য চোখ রাখুন ক্যাপিটাল এফ এম অফিসিয়াল পেজ www.facebook.com/capitalfm94.8 এ।  দেশের অন্যান্য অঞ্চল ও প্রবাসে থেকেও শুনতে চাইলে লগ ইন করুন www.radiocapital.fm।

বাংলাদেশ সময়: ১৬০০ ঘণ্টা, জুন ১২, ২০১৮
জেআইএম/

ছুটি শেষে কাজে ফিরে…
জাপানে শক্তিশালী ভূমিকম্প, নিহত ২
ঈদে দর্শনার্থীদের চোখ লালবাগ কেল্লায়
জার্মানি খুব বাজে খেলেছে: কোচ লো
ড্রয়ের জন্য রেফারিংকে দুষছেন না মার্সেলো