Alexa

ক্যাপিটাল এফএম’র তিন দিনব্যাপী ঈদ আয়োজন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ক্যাপিটাল এফএম'র

ঈদ উপলক্ষে তিন দিনব্যাপী বিশেষ অনুষ্ঠানমালা নিয়ে হাজির হচ্ছে ক্যাপিটাল এফএম। গান-আড্ডার মাধ্যমে এবার শ্রোতাদের মাতাবে জনপ্রিয় এই রেডিও স্টেশনটি।

ঈদের তিন দিনই শাওন গানওয়ালা, সম্রাট ও এমিলের সঞ্চালনায় ‘আনপ্লাগড ৯৪.৮’ অনুষ্ঠানে একে একে উপস্থিত হবেন শিল্পী আঁখি আলমগীর, আগুন, মুন, কর্নিয়া, টিনা মুশ্তারী ও আরও অনেকে। অনুষ্ঠানটি প্রতিদিন রাত ৯টা থেকে ১২টা পর্যন্ত প্রচার হবে।

এছাড়া প্রতিদিন সন্ধ্যা ৭টা থেকে রাত সাড়ে ৮টা পর্যন্ত মিরাক্কেল’খ্যাত শাওন মজুমদার ও আনোয়ার সজলের জোকসের অনুষ্ঠান ‘নাট-বল্টু’তে থাকবে বিনোদনের এক নতুন মাত্রা। সিলেট বরিশাল ও নোয়াখালীর আঞ্চলিক ভাষায় পরিবেশিত জনপ্রিয় অনুষ্ঠান ‘জেলাস’ থাকবে বিকেল ৩টা থেকে ৪টা পর্যন্ত।

আর পুরো দিন জুড়েই কালের জনপ্রিয় গানগুলো নিয়ে শ্রোতাদের সাথে সরাসরি আড্ডায় মেতে উঠবেন ক্যাপিটাল এফএম-এর আরজেরা। এই অনুষ্ঠান গুলোতে শ্রোতারা এসএমএস ও লাইভ ফোনকলের মাধ্যমে সম্পৃক্ত থাকতে পারবেন। SMS করার নিয়ম CFM _ NAME _ LOCATION _ SONG NAME লিখে পাঠাতে হবে 6969 নাম্বারে। আর লাইভ ফোন কলের নাম্বার– ০২৫৫০৩৬৬৫৯।

ফেসবুক লাইভের জন্য চোখ রাখুন ক্যাপিটাল এফ এম অফিসিয়াল পেজ www.facebook.com/capitalfm94.8 এ।  দেশের অন্যান্য অঞ্চল ও প্রবাসে থেকেও শুনতে চাইলে লগ ইন করুন www.radiocapital.fm।

বাংলাদেশ সময়: ১৬০০ ঘণ্টা, জুন ১২, ২০১৮
জেআইএম/

পঞ্চগড়ে জমে উঠেছে দেশি গরুর হাট
লোকাল ট্রেনের টিকিট পেতে কমলাপুরে উপচেপড়া ভিড়
আইরিশদের বিপক্ষে বৃষ্টি আইনে হার সৌম্যদের
দামে বেশি হলেও দেশি গরুতে আগ্রহ ক্রেতাদের
পুরনো চেহারায় ফিরছে ঢাকার পরিবহন ব্যবস্থা