Alexa

কেরানীগঞ্জে অটিজম সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে র‌্যালি-সভা

কেরানীগঞ্জ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

কেরানীগঞ্জে অটিজম সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে র‌্যালি

কেরানীগঞ্জ (ঢাকা): কেরানীগঞ্জে অটিজম সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে ন্যাশনাল স্ট্র্যাটেজিক প্লান ফর নিউরোডেভেলপমেন্ট ডিজঅর্ডার-এর ব্যানারে র‌্যালি ও আলোচনা সভা হয়েছে। 

এ কর্মসূচির উদ্যোক্তা স্বাস্থ্য অধিদপ্তরের নন কমিউনিকেবল ডিজিস কন্ট্রোল এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্য বিভাগ। 

কেরানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে বুধবার (৯ মে) দুপুরে রেডরোজ পার্টি সেন্টারে এ আলোচনা সভা হয়। সেখান থেকেই একটি র‌্যালি বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে। 

কেরানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহীন আহমেদের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের অটিজম সেলের মহাপরিচালক এবং অতিরিক্ত সচিব সুভাষ চন্দ্র সরকার।

এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের অটিজম সেলের প্রধান সমন্বয়ক ও যুগ্ম সচিব ডা. এ এম পারভেজ রহিম, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শাহে এলিদ মাইনুল আমিন এবং বসুন্ধরা রিভারভিউ প্রজেক্টের হেড অফ ডিরেক্টর মেজর এম এম করিম।

এসময় আরো উপস্থিত ছিলেন উপজেলার জিনজিরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাকুর হোসেন, বসুন্ধরা স্পেশাল চিলড্রেন ফাউন্ডেশন বসুন্ধরা রিভারভিউ প্রজেক্টের প্রধান শিক্ষক শায়লা শারমিন, বসুন্ধরা আদ্বদীন মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক ওয়াহিদা হাসিন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. শহিদুল ইসলাম, উপজেলা সমাজসেবা কর্মকর্তা ফখরুল আশরাফ প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৭৪০ ঘণ্টা, মে ০৯, ২০১৮
এসআই

আবারো বিতর্কে জড়ালেন কঙ্গনা
সাত মরদেহের শেষকৃত্য সম্পন্ন, মামলা হয়নি
সুদের পাওনা টাকার জের ধরেই গৌরাঙ্গকে হত্যা করা হয়
ঈদের আগে জামিন মিললো ৪২ শিক্ষার্থীর
বাজপেয়ীর মৃত্যুতে ত্রিপুরায় মাসব্যাপী কর্মসূচি