Alexa

রোগীদের নিয়ে এএফসি হেলথ ফরটিসের খুলনায় মতবিনিময়

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

এএফসি হেলথ ফরটিস হার্ট ইন্সটিটিউট খুলনায় কার্ডিয়াক সার্জারির রোগীদের নিয়ে মতবিনিময় অনুষ্ঠান

শততম সফল কার্ডিয়াক সার্জারি উপলক্ষে এএফসি হেলথ ফরটিস হার্ট ইন্সটিটিউট খুলনায় কার্ডিয়াক সার্জারির রোগীদের নিয়ে মতবিনিময় অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

গত রোববার (১৩ মে) আয়োজিত এ অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন হাসপাতালের চিফ কার্ডিয়াক সার্জন ডা. এ ওয়াই এম শহিদুল্লাহ। 

এএফসি হেলথ ফরটিস হার্ট ইন্সটিটিউটের হেড অব ব্রান্ড অ্যান্ড কমিউনিকেশন তৌফিক হাসান তাদের হাসপাতালের সেবা গ্রহণ করার জন্য রোগীদের ধন্যবাদ জানান। 

হার্ট সার্জারি সেন্টারের আধুনিক ও মানসম্পন্ন চিকিৎসা সেবা গ্রহণ করে উপকৃত রোগীরা আবেগাপ্লুত ও অশ্রুসিক্ত হয়ে চিফ কার্ডিয়াক সার্জন  ডা. এ ওয়াই এম শহিদুল্লাহ এবং কর্তৃপক্ষের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। 

অনুষ্ঠানে খুলনা এবং আশেপাশের জেলার বেশ কিছু রোগী ও তাদের স্বজনরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে রোগীরা তাদের অভিজ্ঞতা বিনিময় করেন এবং গুরত্বপূর্ণ মতামত দেন। 

ডা. এ ওয়াই এম শহিদুল্লাহ উপস্থিত রোগীদের চিকিৎসাকালীন অভিজ্ঞতার কথা তুলে ধরেন এবং সামনের দিনগুলোর জন্য প্রয়োজনীয় পরামর্শ দেন। 

অনুষ্ঠানে কার্ডিয়াক অ্যানেস্থেসিওলজিস্ট ডা. মো. দাউদ হোসেন, সব কার্ডিওলজিস্ট ও অন্যান্য সিনিয়র কনসালট্যান্ট এবং মেডিকেল সুপারিনটেনডেন্ট উপস্থিত ছিলেন। 

সবশেষে ফ্যাসিলিটি ডিরেক্টর বিনোদ সিং সবাইকে ধন্যবাদ জানান এবং রোগীদের দেওয়া উপদেশ অতিদ্রুত প্রয়োগ করার ব্যাপারে আশ্বস্ত করেন।

বাংলাদেশ সময়: ১৪১০ ঘণ্টা, মে ১৬, ২০১৮
এইচএ/

আবারো বিতর্কে জড়ালেন কঙ্গনা
সাত মরদেহের শেষকৃত্য সম্পন্ন, মামলা হয়নি
সুদের পাওনা টাকার জের ধরেই গৌরাঙ্গকে হত্যা করা হয়
ঈদের আগে জামিন মিললো ৪২ শিক্ষার্থীর
বাজপেয়ীর মৃত্যুতে ত্রিপুরায় মাসব্যাপী কর্মসূচি