Alexa

সন্দেহপ্রবণতায় সমস্যা মকরের, মাথা ঠাণ্ডা রাখুন কন্যা

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সন্দেহপ্রবণতায় সমস্যা মকরের, মাথা ঠাণ্ডা রাখুন কন্যা

আজ কেমন যাবে
তারিখ- ২৭/০৪/২০১৮

মেষমেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)  
হতাশা ও একঘেঁয়েমি নানা ধরনের মানসিক চাপ ডেকে আনতে পারে। মানসিকভাবে দুর্বলবোধ করতে পারেন। উদ্দীপনার অভাব দেখা দিতে পারে। প্রেম নিয়ে কিছু অপ্রীতিকর ঘটনা দুঃখ দিতে পারে। যাত্রাযোগ শুভ।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৬২

বৃষবৃষ: (২১ এপ্রিল – ২১ মে) 
মাথা ঠাণ্ডা রাখুন। মাথা গরমের সমস্যা আর্থিক ও ব্যক্তি জীবনে ক্ষতি ডেকে আনছে। আর্থিক দিকগুলিতে জীবিকা ক্ষেত্রে নিজের ব্যবহারের দিকে নজর দিন। প্রেমযোগ মিশ্র।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৯৯

মিথুনমিথুন: (২২ মে – ২১ জুন) 
বাড়তি খরচের সম্ভাবনা। বেহিসাবি খরচ ও হিসাব না রাখার ফলে সমস্যায় ভুগতে পারেন। প্রেমের দিকে খেয়াল রাখুন। যাত্রাযোগ মিশ্র। 

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ৮১

কর্কটকর্কট: (২২ জুন – ২২ জুলাই) 
কর্কটরাশির জাতকরা সমস্যায় পড়লেও মুক্তি পাবেন। কাজের ক্ষেত্রে সবকিছু ঠিকঠাক চলবে। সহকারীরা সাহায্য করবেন। প্রেম ও নিজের অন্য সম্পর্কগুলিও দৃঢ় হবে। যাত্রাযোগ শুভ।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৭

সিংহসিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)  
জীবনের মূলে থাকবে ধার্মিক ভাব। সাংস্কৃতিক আলোচনা আনন্দ দেবে। নতুন প্রেমের সম্ভাবনা। জীবিকার ক্ষেত্রে অংশীদারি ও দলগত কাজ সুফল দেবে। যাত্রাযোগে বাধা।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ২৩ 

কন্যাকন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  
প্রেম নিয়ে কোনো আত্মীয় শত্রুতা করতে পারে। দিনটি শান্তিপূর্ণভাবে শুরু করুন এবং যাবতীয় শত্রুতা দূরে রাখুন। নক্ষত্ররা অনুকূলে নেই। মাথা ঠাণ্ডা রাখুন। অতিরিক্ত খরচ অর্থসংকট তৈরি করতে পারে তাই খরচ ও বিনিয়োগ দু’টি ক্ষেত্রেই নিয়ন্ত্রণ রাখুন। যাত্রাযোগ শুভ।

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ৯১

তুলাতুলা: (২৪ সেপ্টেম্বর  – ২৩ অক্টোবর) 
কর্মক্ষেত্রে সফলতা আসবে। কিন্তু কাজের জায়গায় সহকারীদের কাছ থেকে আজ কোনোরকম সাহায্য আশা করবেন না। অবসর সময় কাটানোর জন্য অথবা ধর্মীয় কারণে ভ্রমণের সম্ভাবনা। প্রেম নিয়ে সমস্যায় ক্লান্ত ও বিধ্বস্ত বোধ করতে পারেন। আর্থিকযোগ শুভ।

শুভ রং: সাদা, শুভ সংখ্যা : ৫১

বৃশ্চিকবৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) 
কর্মক্ষেত্র ও ব্যবসায় সাফল্য পাবেন। নতুন প্রকল্প শুরুর জন্য দিনটি আদর্শ। চাকরি ক্ষেত্রে সাফল্য, বেতন বৃদ্ধি ও পদোন্নতির সুযোগ আসতে পারে। প্রেমযোগ শুভ। যাত্রা যোগ শুভ।

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ২২

ধনুধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) 
বিভিন্ন কাজের পরিকল্পনা করতে পারেন কিন্তু কাজ করার সময় বারবার পরিকল্পনা বদল করতে হবে। প্রেমের সম্পর্কটিকে উপভোগ করুন। ব্যবসা ও আর্থিক লাভের যোগ বিদ্যমান। যাত্রাযোগ শুভ।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৪১

মকরমকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)  
সন্দেহপ্রবণতার ফলে সমস্যায় পড়বেন। গুরুত্বপূর্ণ সিদ্ধান্তগুলি স্থগিত রাখা ভালো। কথার উপর নিয়ন্ত্রণ রাখুন। বিতর্ক এড়াতে যে কোনোরকম বিতর্ক বা প্রশ্নের উত্তর খোলামেলা আলোচনার মাধ্যমে নেওয়া উচিত। প্রেম নিয়ে সমস্যার যোগ। যাত্রা শুভ।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ১৭

কুম্ভকুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)  
আর্থিক বিষয় নিয়ে পরিবারের সঙ্গে সমস্যা হবে। পরিবার ও বন্ধুদের সঙ্গে আপনার ভালো ব্যবহার দিনটিকে আরও আনন্দময় করে তুলবে। প্রেমযোগ শুভ।

শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ১৭

মীনমীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) 
মন অস্থির থাকায় কাজে ভুল হওয়ার যথেষ্ট সম্ভাবনা রয়েছে। চিন্তা ও কাজে স্থিতিশীলতা আনুন। সৃজনশীলতার বহিঃপ্রকাশ করুন। কারণ দিনটিতে সৃজনশীলতার জন্য অনেক সুযোগ অপেক্ষা করছে। প্রেমযোগ শুভ।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ১৭

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০১৮
এএ

গ্রেনেড হামলাকারীদের কেউ রক্ষা পাবে না
নওয়াপাড়ার আলোচিত ডক্টরস ক্লিনিক সিলগালা
শেখ হাসিনা বেঁচে গেছেন বলে বঙ্গবন্ধু হত্যার বিচার হয়েছে
পূর্ব ভেনেজুয়েলায় ৭.৩ মাত্রার ভূমিকম্প, সুনামি সতর্কতা
জালিয়াতির দায় স্বীকার ট্রাম্পের সাবেক আইনজীবীর