Alexa

মেষ চাকরিজীবীদের শুভ দিন, চোট পেতে পারেন কন্যা

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আজকের রাশিফল

আজ কেমন যাবে
তারিখ: ০৬/০৫/২০১৮

মেষ মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)  
ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সুনজরে পড়তে পারেন। প্রেমযোগ ক্ষীণ। সন্তানকে নিয়ে ব্যস্ততা। পারিবারিক অনুষ্ঠান। চাকরিজীবীদের জন্য দিনটি শুভ।

বৃষ বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
নেতৃত্ব দিয়ে কাজ এগিয়ে নিয়ে যেতে পারবেন। সামাজিক সম্মান লাভ। প্রেমের জন্য দিনটি শুভ। মঞ্চের সঙ্গে যুক্তরা সংবর্ধিত হবেন। সঙ্গীত অথবা নৃত্যের জন্য স্বীকৃতি লাভ হতে পারে।

মিথুন মিথুন: (২২মে – ২১ জুন)
প্রেমের ক্ষেত্রে বাধা। নিজের চেষ্টায় অশুভ সমস্ত প্রভাব থেকে মুক্তি পাবেন। অযাচিত প্রাপ্তি। শারীরিক সমস্যা কষ্ট দিতে পারে।
 
কর্কট কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
খরচ বাড়বে। প্রেমের সম্পর্ক শুরুর ক্ষেত্রে সফলতার আশা কম। কোনো বিশেষ সিদ্ধান্তে মানসিক টানাপড়েন বাড়বে। পারিবারিক আনন্দ অনুষ্ঠানে যোগ দিতে পারেন।

সিংহ সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)  
গুপ্ত শত্রুর যোগ রাশিচক্রে প্রবলভাবে দেখা যাচ্ছে। কাছের বন্ধুর সঙ্গে মতবিরোধ। সময়টা প্রেমহীন। সামাজিক সম্মান লাভ। প্রতিবেশীদের সঙ্গে মনোমালিন্য হওয়ার যোগ।

কন্যা কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  
স্নেহভাজন কোনো ব্যক্তির সাহায্যে অর্থনৈতিক সাহায্য লাভ করতে পারেন। প্রেমের জন্য দিনটি শুভ। মায়ের শরীর নিয়ে বিশেষ ব্যস্ততা। হাঁটু বা পায়ের অন্য কোনো অংশে চোট পাওয়ার সম্ভাবনা।

তুলা তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)  
কাছের বন্ধুর সাহায্যে মনোবল ফিরে পাবেন। প্রেমযোগ বাধাযুক্ত। আঘাত লাগার সম্ভাবনা। ভ্রমণের যোগ আছে। দাম্পত্য সম্পর্ক নিয়ে জটিলতার সৃষ্টি হতে পারে।

বৃশ্চিক বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
অভিনয় ও মঞ্চের সঙ্গে যুক্ত ব্যক্তিরা সুনাম অর্জন করতে পারেন। চাকরিপ্রার্থীদের জন্য শুভখবর আসতে পারে। ছাত্রদের জন্য দিনটি শুভ। প্রেমের জন্য দিনটি প্রতিকূল। সন্তানের শরীর নিয়ে চিন্তা থাকবে।

ধনু ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
দাম্পত্য জীবনে ঝড় ঝামেলা। প্রেমযোগ ক্ষীণ। অভিভাবকদের শরীর নিয়ে কিছুটা সমস্যা থাকবে। পারিবারিক সূত্রে উপহার বা ধন লাভের যোগ।

মকর মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)  
ব্যবসা নিয়ে পিতৃস্থানীয় ব্যক্তিদের সঙ্গে মনোমালিন্য। প্রেমযোগ শুভ। উচ্চশিক্ষার সুযোগ আসতে পারে। ভ্রমণের যোগ আছে।

কুম্ভ কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)
জীবাণুঘটিত শারীরিক সমস্যার শিকার হতে পারেন। প্রেমযোগ ক্ষীণ। আত্মবিশ্বাসের ব্যবহারে কর্মে সফলতা পাবেন। সমস্যা সমাধানে পাশে পাবেন পারিবারকে।

মীন মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
আপনি নিজেই সমস্যার সমাধান বের করতে পারবেন। কারও মিথ্যা ভাষণে ক্ষতির সম্ভাবনা। প্রেমযোগ ক্ষীণ। পারিবারিক কাজে সফলতা। সন্তানের শিক্ষা নিয়ে ব্যস্ত থাকতে হতে পারে।

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, মে ০৬, ২০১৮
এএ

গ্রেফতার ‘জামায়াত-ছাত্রশিবিরের’ ২১০ জন কারাগারে
কালুরঘাট সেতু থেকে নদীতে ঝাঁপ 
ব্যাংকিং সেবার আওতায় চসিকের ৯০ শিক্ষাপ্রতিষ্ঠান
‘আমরা কাউকে হত্যা করতে চাই না’
তিস্তায় পানি বৃদ্ধিতে আতঙ্কিত মানুষ