Alexa

পরিশ্রম বাড়বে কুম্ভের, বৃষের ব্যবসাক্ষেত্রে প্রতিযোগিতা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রাশিফল

আজ ৯ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ, ২৩ মে ২০১৮ ইং এবং ৬ রমজান ১৪৩৯ হিজরি রোজ বুধবার, তিথি : শুক্ল নবমী, নক্ষত্র : পূর্বফাল্গুনী। সূর্যোদয় ৫:১৪ ও সূর্যাস্ত ৬:৩৮। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা মিথুন রাশির জাতক/জাতিকা। জানাচ্ছেন জ্যোতিষরাজ লিটন দেওয়ান চিশতী।

মেষমেষ: ২১ মার্চ - ২০ এপ্রিল
চাকরিক্ষেত্রে বদলির সম্ভাবনা। বৃদ্ধি ও বিবেচনায় কাজে সফল হবেন। ব্যবসায় সমস্যা মেটার ফলে মানসিক চিন্তা কিছুটা কমবে। ভ্রমণ শুভ নয়। 

বৃষবৃষ: ২১ এপ্রিল - ২০ মে
ব্যবসাক্ষেত্রে প্রতিযোগিতা বাড়বে। কাজকর্মের চাপ বাড়ার সঙ্গে সঙ্গে আর্থিক চিন্তাও বাড়বে। কোনো সন্তানের কৃতিত্বে গর্বিত হবেন। বিপদ হতে পারে।
মিথুনমিথুন: ২১ মে - ২০ জুন
কন্যা বা ভগ্নীর বিয়ের যোগাযোগ আসতে পারে। চাকরিক্ষেত্রে সুনাম পাবেন। গৃহে মঙ্গলানুষ্ঠান হতে পারে। স্বাস্থ্যভাব মধ্যম। চলাচলের ক্ষেত্রে সাবধান।
কর্কটকর্কট: ২১ জুন - ২০ জুলাই
হোটেল বা খাদ্যদ্রব্য ব্যবসায় আংশিক লাভ হবে। স্বাস্থ্য খুব একটা ভালো যাবে না। অনেক কাজ অসমাপ্ত থাকলেও আর্থিক অসুবিধা হবে না। মনের কোনো কথা কারও কাছে প্রকাশ করবেন না।
সিংহসিংহ ২১ জুলাই - ২১ আগস্ট
ব্যবসায়ীদের কিছু অর্থ অনাদায়ী থেকে যেতে পারে। ধর্মীয় কাজে আগ্রহ বাড়বে। মিতব্যয়ী হতে পারলে অসুবিধা হবে না। মাতার সহানুভূতি লাভ করবেন। 
কন্যাকন্যা: ২২ আগস্ট - ২২ সেপ্টেম্বর
ব্যবসায় সাময়িক মন্দাভাব দেখা দেবে। ব্যবসা শুভ হলেও অর্থ পেতে বিলম্ব হবে। অসৎসঙ্গ ত্যাগ না করলে ক্ষতির আশঙ্কা। রোগে কষ্ট পেতে পারেন। 
তুলাতুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর
ব্যয়বাহুল্যের ফলে দাম্পত্য কলহ দেখা দিতে পারে। সময়টা আপনার অনুকূল নয়। কারও কোনো কাজের দায়িত্ব নেবেন না বদনাম হতে পারে।
বৃশ্চিকবৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর
ধীর-স্থিরভাবে কাজকর্ম করবেন। বাবার স্বাস্থ্যের জন্য চিন্তা ও অর্থব্যয় হবে। বুদ্ধি ও বিবেচনার দ্বারা অগ্রসর হবেন। বিশিষ্ট ব্যক্তির সহায়তা লাভ করবেন। 
...ধনু: ২২ নভেম্বর - ২০ ডিসেম্বর
কাজকর্মের চাপ বাড়ার ফলে পরিশ্রম বাড়বে। কোনো শুভ সংবাদ পেতে পারেন। ব্যবসাক্ষেত্রে প্রতিষ্ঠিত হওয়ার সুযোগ আসবে। কোনো আত্মীয়ের সমস্যায় ব্যস্ত হতে পারেন।
..মকর: ২১ ডিসেম্বর - ১৯ জানুয়ারি
নিজেকে সংযত করলে অর্থচিন্তা থাকবে না। সময়টা আপনার শুভ নয়। বাবার স্বাস্থ্যের জন্য চিন্তা ও অর্থব্যয়। কোনো ভ্রাতার ব্যবহরে দুঃখ পেতে পারেন। 
..কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি
কাজকর্মে পরিশ্রম বাড়বে। সম্পত্তির ব্যাপারে বাবার সাহায্য পাবেন। কোনো রাজনৈতিক গণ্ডগোলে জড়িয়ে পড়তে পারেন। শত্রুপক্ষ প্রবল হয়ে উঠবে।
..মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ
চাকরিক্ষেত্রে সুনাম পাবেন। দৈনন্দিন কাজকর্মেও কিছু শুভফলের আশা করতে পারেন। বিপরীত লিঙ্গের সহযোগিতা পাবেন। কোনো নারীর সাহায্য পাবেন। 

বাংলাদেশ সময়: ০০০২ ঘণ্টা, মে ২৩, ২০১৮
এএ

তামিমের ভাবনায় এশিয়া কাপের দ্বিতীয় রাউন্ড
রাতজাগা ব্যস্ততা মাদারীপুরের কামারশালায়
ত্রিশ বছর বেসবল, অতঃপর ক্রিকেট!
ঈদ যাত্রা নির্বিঘ্ন করতে মহাসড়কে পুলিশের নজরদারি 
না’গঞ্জে র‌্যাবের অভিযানে ৭ মাদক ব্যবসায়ী আটক