Alexa

বন্ধুর সহযোগিতা পাবেন মেষ, ভ্রমণ যোগ তুলার

জ্যোতিষরাজ লিটন দেওয়ান চিশতী | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রাশিফল

আজ ২৬ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ, ৯ জুন ২০১৮ ইং এবং ২৩ রমজান ১৪৩৯ হিজরি রোজ শনিবার, তিথি: কৃষ্ণ দশমী, নক্ষত্র: রেবতী। সূর্যোদয় ৫:১২ ও সূর্যাস্ত ৬:৪৫। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্র মতে এই দিনে যাদের জন্ম তারা মিথুন রাশির জাতক/জাতিকা। জানাচ্ছেন জ্যোতিষরাজ লিটন দেওয়ান চিশতী

প্রকৃতিগত ভাবে আপনি অস্থিরমনা এবং নরম গরম ভাবযুক্ত। এদের মনের মধ্যে দ্বিবিধ ভাব বেশি থাকে, একই সঙ্গে কাউকে ভালোবাসে আবার ঘৃণা করে। কখনো বিশ্বাস করে আবার কখনো সন্দেহ করে। কখনো কৃপণ, কখনো ব্যয়বহুল, কখনো কুটিল, কখনো সরল, প্রয়োজনের চেয়ে বেশি ভাবুকতা এদের বৈশিষ্ট।

..মেষ ২১ মার্চ-২০ এপ্রিল
ব্যবসায়ে ঝামেলা হতে পারে। সামাজিক ও জনসংযোগমূলক কাজে সুনাম বাড়বে। শিক্ষার্থীদের সম্মানজনক প্রাপ্তি হতে পারে। বন্ধুর সহযোগিতা পাবেন।

...বৃষ ২১ এপ্রিল - ২০ মে
রাজনীতিতে জড়িতদের সুনাম ও মর্যাদা বাড়বে। তবে চলা-ফেরায় সতর্ক হতে হবে। কোথাও ভ্রমণে যেতে পারেন। আপনার মনোবল চাঙ্গা থাকবে।
 
..মিথুন ২১ মে -২০ জুন
কর্মক্ষেত্রে ব্যস্ততা বাড়বে। দাম্পত্য ক্ষেত্রে মানিয়ে চলতে হবে। আপনার গৃহীত পদক্ষেপ কর্মক্ষেত্রে প্রশংসিত হবে। রাগ বা জেদ ক্ষতিকর হবে।

..কর্কট ২১ জুন - ২০ জুলাই
গৃহে আত্মীয় সমাগত হতে পারে। দাম্পত্য ও পারিবারিক শান্তি বজায় থাকবে। সফলতার সংবাদ পাবেন। ধর্মীয় ও সমাজিক কাজে ব্যস্ততা বাড়বে। আর্থিক চাপে থাকতে পারেন।
 
..সিংহ ২১ জুলাই - ২১ আগস্ট
দূর থেকে বিভ্রান্তিকর তথ্য পেতে পারেন। সম্ভাব্য ক্ষেত্রে বিয়ের আলোচনায় অগ্রগতি হবে। কর্মক্ষেত্রে শত্রুতামূলক চাপ থাকতে পারে। মানসিক অস্থিরতা থাকবে।
   
..কন্যা ২২ আগস্ট- ২২ সেপ্টেম্বর
আর্থিক ও ব্যবসায়িক যোগাযোগ ভালো। সৃজনশীল ও গবেষণামূলক কাজে সফলতা পাবেন। প্রভাবশালী কারো সঙ্গে বিরোধ হতে পারে। অপ্রত্যাশিত কোনো ঝামেলা হতে পারে।
 
..তুলা ২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর
প্রেম ও রোমান্টিক যোগাযোগ শুভ। আপনার গৃহীত পদক্ষেপ কর্মক্ষেত্রে প্রশংসিত হবে। কারো দ্বারা প্রভাবিত হয়ে সিদ্ধান্ত গ্রহণ ক্ষতিকর হবে। ভ্রমণ শুভ।
 
..বৃশ্চিক ২৩ অক্টোবর - ২১ নভেম্বর
শ্রমজীবিদের আর্থিক চাপ থাকবে। মাতৃস্বাস্থ্য দুশ্চিন্তার কারণ হবে। পেশাজীবীদের সুনাম ও মর্যাদা বাড়বে। প্রিয়জন কারো সঙ্গে বিরোধ হতে পারে। কর্মক্ষেত্রে আপনার সুনাম ও মর্যাদা বাড়বে।
  
..ধনু ২২ নভেম্বর - ২০ ডিসেম্বর
চাকরিজীবীদের বসের মন রক্ষা করে চলা কঠিন হবে। নতুন কোনো ব্যবসা যোগ হতে পারে। আর্থিক লেনদেন বৃদ্ধি পাবে। কোনো রোগে কষ্ট পেতে পারেন। শিক্ষার্থীদের পড়াশোনার ব্যাপারে মনোযোগী হতে হবে।

..মকর ২১ ডিসেম্বর - ১৯ জানুয়ারি
কিছুটা মানসিক অস্থিরতার দাম্পত্য ও পারিবারিক ক্ষেত্রে মানিয়ে চলা কঠিন হবে। এমনকি অপ্রত্যাশিত কোন ঝামেলা হতে পারে। শিক্ষার্থীদের সুনাম ও মনোবল বাড়বে।

..কুম্ভ ২০ জানুয়ারি- ১৮ ফেব্রুয়ারি
আর্থিক ও ব্যবসায়িক যোগাযোগ শুভ। পাওনা টাকা আদায় সহজ হবে। বিনিয়োগ সংক্রান্ত ব্যাপারে সতর্ক হতে হবে। কারো দ্বারা প্রভাবিত হতে পারেন।
 
..মীন ১৯ ফেব্রুয়ারি- ২০ মার্চ
দাম্পত্য ও পারিবারিক ক্ষেত্রে মানিয়ে চলতে হবে। দূর থেকে কোনো সুখবর পেতে পারেন। প্রিয়জনের সান্নিধ্য আনন্দদায়ক হবে। কৃষিজীবীদের আর্থিক লাভবান হবার সম্ভাবনা।

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, জুন ০৯, ২০১৮
এসএইচ/

পৃথক দুর্ঘটনায় ২ মোটরসাইকেল আরোহী নিহত
খুলনা-৪ উপ-নির্বাচনে নৌকার প্রার্থী সালাম মুর্শেদী
চুয়াডাঙ্গা জেলা বিএনপির আহ্বায়ক গ্রেফতার
চট্টগ্রামের ৩০ গ্রামে ঈদুল আজহা মঙ্গলবার
সদরঘাটে লঞ্চের চাপায় থেতলে গেলো গার্মেন্ট শ্রমিকের পা