Alexa

বসুন্ধরা সিটিতে অপো এফ৭ বিক্রির উদ্বোধন

তথ্যপ্রযুক্তি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

কেক কেটে অপো এফ৭ বিক্রির উদ্বোধন।

ঢাকা: দেশের বাজারে পাওয়া যাচ্ছে অপো এফ সিরিজের সর্বশেষ আকর্ষণ অপো এফ৭। স্মার্টফোন জগতের সর্বাধুনিক এই হ্যান্ডসেটটি সারাদেশে অপো'র সকল অনলাইন ও অফলাইন স্টোরে এখন থেকে পাওয়া যাবে।

বুধবার (২৫ এপ্রিল) রাজধানীর বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্সে অপো'র সার্ভিস সেন্টারে আনুষ্ঠানিকভাবে এফ৭-এর বিক্রির উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- অপো বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর ড্যামন ইয়াং, মার্কেটিং হেড ব্রুস লী, ব্র্যান্ডিং হেড টেইলর, পিআর ম্যানেজার ও মার্কেটিং ইনচার্জ ইফতেখার উদ্দিন সানিসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা।

অপো এফ৭-এ রয়েছে সুপার ফুল স্ক্রিনসহ আপগ্রেডেড মাল্টিটাস্কিং সফটওয়্যার। যা স্মার্টফোন ব্যবহারে গ্রাহকরা আগের চেয়ে অনেক ভালো সুযোগ-সুবিধা পাবেন।

২৯ হাজার ৯৯০ টাকা দামের চার জিবি র‌্যামের ৬৪ জিবি ধারণক্ষমতা সম্পন্ন হ্যান্ডসেটটি সোলার রেড, মুনলাইট সিলভার ও ডায়মন্ড রঙে সারাদেশে পাওয়া যাচ্ছে। এছাড়া শিগগিরই ৩৫ হাজার ৯৯০ টাকা দামে ছয় জিবি র‌্যাম ও ১২৮ জিবি ধারণক্ষমতা সম্পন্ন এফ৭ সোলার রেড ও ডায়মন্ড রঙে পাওয়া যাবে।

গত ১৭ এপ্রিল এফ৭-এর উন্মোচন অনুষ্ঠানে অপো সারাবিশ্বে ছড়িয়ে পড়ার প্রত্যয় ব্যক্ত করে। সেই সঙ্গে ইউরোপের বাজারেও প্রবেশ করতে যাচ্ছে অপো।

এদিকে, সেলফি ফটোগ্রাফির রেভল্যুশনে এফ৭-এ রয়েছে দ্বিতীয় প্রজন্মের এআই বিউটি টেকনোলজি। তাই সেলফিপ্রেমীরা এফ৭-এর পেমে পড়তে বাধ্য!

অপো বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর ড্যামন ইয়াং বলেন, আজ থেকে অপো এফ৭ বাংলাদেশের বাজারে পাওয়া যাচ্ছে। আমরা এতে খুবই আনন্দিত। এটি অপো’র প্রিমিয়াম ক্যাটাগরি এফ সিরিজের নতুন সংস্করণ। এছাড়া অপো’ই বাংলাদেশে প্রথম এফ৭-এ সেলফি ফিচারে দ্বিতীয় প্রজন্মের এআই টেকনোলজি নিয়ে এসেছে। আশা করছি এফ৭ বাংলাদেশে অনন্য সাফল্য অর্জন করতে পারবে।

বাংলাদেশ সময়: ২০৩০ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০১৮
টিএ

সাংবাদিক হেনস্তা: হলছাড়া হলেন ছাত্রলীগের সাবেক হলসভাপতি
গোলাম সারওয়ারের মৃত্যুতে বরিশালে বিভিন্ন মহলের শোক
ধারণার চেয়েও বেশি ক্ষতিকর ই-সিগারেট
জাতীয় শোক দিবস উপলক্ষে কেরানীগঞ্জে চলচ্চিত্র প্রদর্শনী 
দুই ট্রাকের ধাক্কায় প্রাণ গেল চালকের সহকারীর