Alexa

ফেনীতে ৩ দিনব্যাপী অনলাইন ফেস্ট শুরু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

উদ্বোধনী অনুষ্ঠান । ছবি: বাংলানিউজ

ফেনী: ‘আমার বিজয় আমার চেষ্টায়’ এ স্লোগানকে ধারণ করে ‘দেখা হবে বিজয়’র ব্যানারে তিন দিনব্যাপী দ্বিতীয় বারের মতো শুরু হয়েছে ফেনী অনলাইন ফেস্ট ২০১৮।

বৃহস্পতিবার (০৭ জুন) বিকেলে আনুষ্ঠানিকভাবে এর উদ্বোধন করেন ফেনীর অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট পিকে এনামুল হক, নির্বাহী ম্যাজিস্ট্রেট সোহেল রানা, ফেনী শহর ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক ফারভেজুল ইসলাম হাজারী।

এবারের আয়োজনে সহ-আয়োজক হিসেবে থাকছে ফেনী ফিমেল অনলাইন এন্ট্রেপেইনর্স। সার্বিক সহযোগিতায় রয়েছে অভিনেত্রী রোকেয়া প্রাচীর স্বেচ্ছাসেবী সংগঠন স্বপ্ন সাজাই।

আয়োজক কমিটি জানায়, প্রতিদিন বৃহস্পতি থেকে শনিবার (০৯ জুন) সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত দর্শনার্থীদের জন্য উন্মুক্ত থাকবে এই ফেস্ট।

এর ইভেন্ট পার্টনার প্রধান শরিফুল ইসলাম অপু বাংলানিউজকে বলেন, ফেনীতে যারা অনলাইনের মাধ্যমে অথবা এর বাইরেও নিজস্ব উদ্যোগে বিভিন্ন ছোট বড় ব্যবসার সঙ্গে সম্পৃক্ত তাদের নিয়েই এই আয়োজন। মূলত নতুন ও সৃজনশীল উদ্যোক্তাদের উপস্থাপন করতেই এমন এ অলাভজনক প্রদর্শনীর উদ্যোগ নেওয়া হয়েছে।

ফেস্ট’র আহ্বায়ক ফারজানা ইয়াসমিন ইমু বাংলানিউজকে বলেন, বিশেষ করে যারা হ্যান্ড মেইড জিনিসপত্র, ক্রাফটিং, ড্রেস, জুয়েলারি, কসমেটিকস, হিজাব, শোপিস, হোম ডেকোরসহ বিভিন্ন সৃজনশীল ব্যবসার সঙ্গে সম্পৃক্তদের নিয়ে আমরা ১৬টি স্টলে এই প্রদর্শনীর আয়োজন করেছি। 

ফেস্টের শেষ দিন দুপুরে ফেনীর জেলা প্রশাসক মনোজ কুমার রায় উপস্থিত থেকে এতে অংশগ্রহণকারী নারী উদ্যোক্তাদের অনুপ্রেরণামূলক বক্তব্যের মাধ্যমে সমাপনী বক্তব্য রাখার কথা রয়েছে।

বাংলাদেশ সময়: ১৯৩৪ ঘণ্টা, জুন ০৭, ২০১৮
এসএইচডি/টিএ

ছাগলনাইয়ায় ট্রাক-মাইক্রোবাসের সংঘর্ষে নিহত ৬
যশোরে ভিজিএফ’র চাল পাচার রুখে দিলো জনতা
ব্যবসা গুটিয়ে নিচ্ছেন সিলেটের চামড়া ব্যবসায়ীরা!
কেরালার বন্যায় রেড অ্যালার্ট প্রত্যাহার, নিহত ২৪৫
পরোক্ষ ধূমপানে বাড়ে শিশুদের ফুসফুসজনিত রোগের ঝুঁকি