Alexa

বায়োজিন এর  নতুন শাখায় তারকামেলা

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বায়োজিন এর  নতুন শাখায় তারকামেলা

বিশিষ্ট কনসালট্যান্টের তত্ত্বাবধানে আধুনিক প্রযুক্তি ব্যবহার করে স্বল্প ব্যয় ও নিরাপত্তার সঙ্গে ত্বক-চুলের সৌন্দর্য বৃদ্ধি, স্লিমিং ও লেজার চিকিৎসা দিচ্ছে বায়োজিন। গ্রাহকের আরও কাছে সেবা পৌঁছে দিতে বায়োজিন স্কিন কেয়ার ক্লিনিকের নতুন শাখায় যাত্রা শুরু করেছে। 

সম্প্রতি উত্তরার ৯ নম্বর সেক্টরে বায়োজিনের নতুন ক্লিনিকের উদ্বোধনী অনুষ্ঠানটি যেন পরিণত হয়েছিল তারকামেলায়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চিত্রনায়ক সিয়াম, মডেল ও অভিনেত্রী শবনম ফারিয়া, শাহতাজ মনিরা হাসিমসহ একঝাঁক মডেল। আরও ছিলেন বায়োজিনের উর্ধ্বতন কর্মকর্তা, শুভানুধ্যায়ী ও গ্রাহকের অনেকেই। 

বায়োজিনের চেয়ারম্যান ও সিইও মোহাম্মদ জাহিদুল হক বলেন, বিশ্বস্ততার সঙ্গে গ্রাহকের সেবাদানই আমাদের মূল উদ্দেশ্য। আমরাই প্রথম এক ছাতার নিচে ত্বকের সব ধরনের ট্রিটমেন্ট, স্লিমিং প্ল্যান এবং সুলভে হোম ডিভাইস ডেলিভারির সুবিধা দিচ্ছি। এতে গ্রাহক বাসায় বসেই নিজের ট্রিটমেন্ট করে নিতে পারেন। তাদের চাহিদার কথা মাথায় রেখে বায়োজিনের নতুন ক্লিনিকের যাত্রা শুরু। 

১৬ সোনারগাঁও জনপথ, উত্তরায়ন (বার্গার কিং এর বিল্ডিং)  লেভেল - ৪, উত্তরার ৯ নম্বর সেক্টরের এই শাখা ছাড়াও মিরপুর-১১ এবং ধানমন্ডিতে বায়োজিনের আরও দুটি শাখা রয়েছে। ফোন - ০১৭০৮-৪১১৪৭২। 

পাটুরিয়া ফেরিঘাটে যানবাহনের দীর্ঘলাইন
কারাগারে ঈদ উৎসবে মেতে থাকবে ১০ হাজার বন্দী
ঈদের ছুটিতে বেড়িয়ে আসুন করমজল
কনার ঈদ গানের ডানায়
পাটুরিয়া-দৌলতদিয়া নৌ-রুটে লঞ্চ চলাচল শুরু