Alexa

আকর্ষণীয় ২৩ পুরুষের ৪ জনই বাংলাদেশি!

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আকর্ষণীয় ২৩ পুরুষের ৪ জনই বাংলাদেশি

এশিয়ার পুরুষের ব্যক্তিত্ব, শারীরিক গঠন, তার চলন-বলন সবই আকর্ষণ করে বিশ্বের সাধারণ মানুষ ও সেলিব্রেটিদের। সম্প্রতি দক্ষিণ এশিয়ার সবচেয়ে আকর্ষণীয় পুরুষের তালিকা করে মার্কিন সংবাদমাধ্যম বাজ ফিড। সেই তালিকায় জন আব্রাহাম-রণবীর সিং কে পেছনে ফেলে উঠে আসে  বাংলাদেশের চার সুদর্শন পুরুষের নাম। 

তারা হচ্ছেন র‍্যাম্প মডেল আসিফ আজিম (১০তম স্থান), মডেল ইফতেখার জাইব (১৩তম), অভিনেতা জ্যান উদ্দিন(১৭তম) ও মডেল নিবিড় আদনান নাহিদ (২২তম)। আসিফ আজিম  ও জ্যান উদ্দিন

তালিকায় প্রথমে আছেন, বলিউড অভিনেতা ঋত্বিক রোশন ও দ্বিতীয়তে বিদ্যুৎ জামওয়াল। এছাড়া পাঁচ-এ আছেন অর্জুন রাম পাল, ১১ তে আছেন রণবীর সিং। 

এদিকে , আসিফ আজিম,ইফতেখার জাইব ও নিবিড় আদনান নাহিদ বাংলাদেশের খ্যাতিমান ফ্যাশন হাউসগুলোর মডেল হিসেবে কাজ করছেন। সঙ্গে দেশের বাইরেও বিভিন্ন শো-তে ‍অংশ নিচ্ছেন নিয়মিত। তবে বাংলাদেশের ছেলে হলেও জ্যান উদ্দিনের বেড়ে ওঠা ইংল্যান্ডেই, তিনি যুক্তরাজ্য ও যুক্তরাষ্ট্র মিডিয়ার জনপ্রিয় নাম। 

নিবিড় আদনান নাহিদ ও ইফতেখার জাইব
নিবিড় আদনান নাহিদ বাংলানিউজকে বলেন, এটা ‍‍শুধু আমাদের ব্যক্তিগত অর্জন নয়, দেশের জন্যও সম্মানের। সব সময়ই ইচ্ছা ছিল, আন্তর্জাতিক অঙ্গনে কাজ করার। সেই সুযোগ করে দেয়ার জন্য বাংলাদেশ ও ভারতের হাইকমিশনকে ধন্যবাদ দিতে চাই। কারণ আমি গত কয়েক মাস হলো, দিল্লিতে একটি এজেন্সির সঙ্গে কাজ করছি। তাদের সহযোগিতা সব সময় মনে থাকবে। 

নাহিদ আরও বলেন, স্বপ্নের চরিত্র ঋত্বিক, জন ‍আব্রাহামের সঙ্গে তালিকায় নিজের নাম দেখতে পাওয়া সত্যি সারপ্রাইজিং।  
 

যাত্রীর অভাবে চলতি বছর ২০ হজ ফ্লাইট বাতিল
১৮ আগস্ট ব্যাংক খোলা থাকবে যেসব এলাকায় 
‘জীবনে একবারও সিগারেট আর পান খাইনি’
‘জাতির জনককে অস্বীকারকারীদের সঙ্গে আলোচনা নয়’
উজবেকদের কাছে হেরে এশিয়ান গেমস শুরু বাংলাদেশের