Alexa

ব্যাটল উইথ ব্রাশ গ্রুমিং শুরু

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ব্যাটল উইথ ব্রাশ

জনপ্রিয় সংবাদমাধ্যম বাংলানিউজ ও দেশ সেরা সৌন্দর্য সেবা প্রতিষ্ঠান ওমেন্স ওয়ার্ল্ড-এর যৌথ আয়োজন ‘ব্যাটল উইথ ব্রাশ’-এর গ্রুমিং পর্ব শুরু হয়েছে।

বাংলানিউজে প্রকাশিত লুকের ছবি দিয়ে বাছাই করা হয়। এরপর অনলাইন ভোটিং-এর মাধ্যমে ১০ জন সেরা  নির্বাচিত হন। 

এবার সেরা ১০ জনের সঙ্গে  আরও পাঁচজনকে সুযোগ দেওয়া হয় গ্রুমিং-এর জন্য। ওমেন্স ওয়ার্ল্ডের উত্তরা ব্রাঞ্চে দিনব্যাপী গ্রুমিং সেশনে মেকআপ আর্টিস্টদের কাজ বিশ্বমানের করে তুলতে সহযোগিতা করেন আন্তর্জাতিক অঙ্গনে কাজ করা এক্সপার্টরা।

ব্যাটল উইথ ব্রাশগ্রুমিং সেশনে ব্যক্তিত্বের উন্নয়ন, ইতিবাচক চিন্তাভাবনা ও মনোভাব, সময় ব্যবস্থপনা, মেকআপ নিয়ে ক্যারিয়ার প্রস্তুতি, ক্লায়েন্টকে সেবা দেয়ার মনোভাব, বিভিন্ন সময়ে-বিভিন্ন দেশে, বিশ্ব-বিখ্যাত সিনেমায় মেকআপের গুরুত্ব তুলে ধরা হয়। 

নিজের জানাকে কীভাবে প্রযুক্তির ব্যবহারের মাধ্যমে আরও সমৃদ্ধ করা যায় এসব বিষয়ে গ্রুমিং করা হয়। গ্রুমিং পর্বে বক্তা হিসেবে ছিলেন মডেল ও কোরিওগ্রাফার আজরা মাহমুদ, ওমেন্স ওয়ার্ল্ডের সিইও বিউটি এক্সপার্ট ফারনাজ আলম ও বাংলানিউজের লাইফস্টাইল এডিটর শারমীনা ইসলাম। 

সৃজনশীল মেকআপ আর্টিস্টদের জন্য এ আয়োজন কাজের নতুন ধারা ও কাজের প্লাটফর্ম তৈরি করবে বলে আশা করছেন গ্রুমিং-এ সুযোগ পাওয়া প্রতিযোগিরা।  

গ্রুমিং এ অংশগ্রহণকারীদের সামনে বর্তমান সময়ে বিশ্ব মেকআপের বিভন্ন ট্রেন্ড ও মডেলদের মেকআপ করে বিস্তারিত আলোচনা করেন জনপ্রিয় মেকআপ ব্লগার ও আর্টিস্ট রাইসা নওরিন, মীম সাবিহা সাবরিন ও নিলয়।  

গ্র্যান্ড ফিনালে প্রথম বিজয়ীকে দেওয়া হবে নগদ এক লাখ টাকা, ওমেন্স ওয়ার্ল্ড ও মিডিয়ার সঙ্গে এক বছর কাজের কন্ট্রাক্ট। অন্যদের জন্যও রয়েছে আকর্ষণীয় পুরস্কার।
 
এই আয়োজনের টিভি পার্টনার নিউজটোয়েন্টিফোর, হসপিটালিটি পার্টনার খাজানা, সহযোগিতায় রাউন্ড দ্যা ক্লক


 

তামিমের ভাবনায় এশিয়া কাপের দ্বিতীয় রাউন্ড
রাতজাগা ব্যস্ততা মাদারীপুরের কামারশালায়
ত্রিশ বছর বেসবল, অতঃপর ক্রিকেট!
ঈদ যাত্রা নির্বিঘ্ন করতে মহাসড়কে পুলিশের নজরদারি 
না’গঞ্জে র‌্যাবের অভিযানে ৭ মাদক ব্যবসায়ী আটক