Alexa

ব্যাটল উইথ ব্রাশ: সবার সেরা নিসা হাই

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

প্রতিযোগিতায় বিজয়ী নিসা হাই (মাঝে) ও দুই রানার আপ/ছবি- শাকিল আহমেদ

ঢাকা: মেকআপ আর্টিস্টদের খুঁজে বের করার রিয়েলিটি শো ‘ব্যাটল উইথ ব্রাশ’ এর সেরার মুকুট জিতে নিয়েছেন নিসা হাই। প্রথম রানার আপ হয়েছেন সানজিদা খন্দকার, দ্বিতীয় রানার আপ হয়েছেন সেগুফতা আজমী।

রোববার (১৩ মে) রাজধানীর গুলশানের হোটেল খাজানার গার্ডেনিয়া ব্যানকুয়েট হলে জাঁকালো আয়োজনে এ রিয়েলিটি শো’র সবশেষ সাত প্রতিযোগীকে নিয়ে গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হয়। এতে নিসা, সানজিদা ও সেগুফতা ছাড়াও ছিলেন নুসরাত জাহান, আনফিসা ওয়ামিক, মাইশা ওয়াজেদ প্রাপ্তি ও মারিয়া তুজ সাদিয়া।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম ও সৌন্দর্য সেবা প্রতিষ্ঠান ওমেন্স ওয়ার্ল্ডের এ যৌথ আয়োজন উপলক্ষে হোটেল খাজানার ঝলমলে অনুষ্ঠান আরও মোহনীয় হয়ে ওঠে লাল-নীল বাতির আলোয়। সুরের ঝংকার মুগ্ধতায় মাতায় আয়োজনের অতিথিদের।

অনুষ্ঠানে অতিথি ছিলেন বাংলানিউজের কনসালট্যান্ট এডিটর জুয়েল মাজহার, খ্যাতিমান নৃত্যশিল্পী মুনমুন আহমেদ, বাংলানিউজের লাইফস্টাইল এডিটর শারমীনা ইসলাম, ওমেন্স ওয়ার্ল্ডের সিইও ফারনাজ আলম, কোরিওগ্রাফার আজরা মাহমুদ, ব্লগার রাবা খান ও আমিন জুয়েলার্সের ম্যানেজার আনিসুর রহমান প্রমুখ।সাত প্রতিযোগী গ্র্যান্ড ফিনালেতে সাত মডেল স্পর্শা মীম, মেরিল, ফারিহা, লাবনী, লামিয়া, ইফতি ও রীতাকে সাজানোর লড়াইয়ে নামেন। তাদের দেওয়া হয় মাত্র পাঁচ মিনিট। 

এই স্বল্প সময়ের প্রতিযোগিতায় ‘কেহ কারে নাহি ছাড়ে সমানে সমান’ লড়াই দেখা গেলেও শেষ হাসিটা হাসেন নিসাই। প্রথম বিজয়ী হিসেবে তিনি জিতে নেন নগদ এক লাখ টাকা, ওমেন্স ওয়ার্ল্ড ও মিডিয়ার সঙ্গে এক বছর কাজের চুক্তি। অন্যরাও জিতে নেন আকর্ষণীয় পুরস্কার। 

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিজয়ী ও প্রতিযোগীদের অভিনন্দন জানিয়ে শুভেচ্ছা বক্তব্য রাখেন জুয়েল মাজহার, ফারনাজ আলম, শারমীনা ইসলাম প্রমুখ।

জুয়েল মাজহার বলেন, মানুষ সুন্দরের পূজারী। ছড়িয়ে থাকা মুগ্ধতাকে খুঁজে নিতে আগামীতেও পাশে থাকেব বাংলানিউজ।  

ফারনাজ আলম বলেন, আমাদের আশেপাশে অনেক ট্যালেন্ট আছে, তাদের খুঁজে বের করার এ আয়োজন আগামীতে ট্যালেন্টদের উদ্বুদ্ধ করবে।

প্রায় ৫ হাজার আবেদনের মধ্য থেকে বিভিন্ন পর্ব পার করে সেরা সাতে আসেন তারা সাত জন। তাদের মধ্য থেকে সেরা নির্বাচিত হন নিসা। সেরা সাতজনের হাতে অনুষ্ঠানে সনদ তুলে দেওয়া হয়।

নির্বাচিত সাতজনকে গ্রুমিংয়ের দায়িত্বে ছিলেন মীম ও নিলয়। তারা বলেন, আমাদের বিকশিত মিডিয়ার জন্য অনেক আর্টিস্ট প্রয়োজন। আড়ালে কাজ করলেও মেকআপ আর্টিস্টরা পরিচিত না। তাদের এমন আয়োজনের মধ্য দিয়ে পরিচিত করানো দরকার।   

আয়োজনে টেলিভিশন পার্টনার ছিলো নিউজটোয়েন্টিফোর, হসপিটালিটি পার্টনার ছিল হোটেল খাজানা। এছাড়া সহযোগিতায় ছিল আমিন জুয়েলার্স এবং ইভেন্ট ম্যানেজমেন্ট রাউন্ড দ্য ক্লক।

বাংলাদেশ সময়: ২০১৫ ঘণ্টা, মে ১৩, ২০১৮/আপডেট ২১৫৫ ঘণ্টা
এমআইএইচ/জেডএস/এইচএ/

** মেকআপ যুদ্ধে ৭ প্রতিযোগী
** ব্যাটল উইথ ব্রাশ: গ্র্যান্ড ফিনালের জমকালো আয়োজন
** ব্যাটল উইথ ব্রাশ: আসছে গ্র্যান্ড ফিনালে

গ্রেফতার ‘জামায়াত-ছাত্রশিবিরের’ ২১০ জন কারাগারে
কালুরঘাট সেতু থেকে নদীতে ঝাঁপ 
ব্যাংকিং সেবার আওতায় চসিকের ৯০ শিক্ষাপ্রতিষ্ঠান
‘আমরা কাউকে হত্যা করতে চাই না’
তিস্তায় পানি বৃদ্ধিতে আতঙ্কিত মানুষ