Alexa

প্রেম'স কালেকশনে তারার মেলা

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

প্রেম'স কালেকশনে তারার মেলা

আনন্দঘন পরিবেশে বর্ণিল আয়োজনে পালিত হল অভিজাত ফ্যাশন হাউস প্রেম'স কালেকশনের প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী। আর এ উপলক্ষে গত বুধবার রাতে গুলশান-১ এ তাদের নিজস্ব শোরুমে বসে তারার মেলা। 

তারকাদের মধ্যে অনুষ্ঠানের উপস্থিত ছিলেন তারকা অভিনেতা আলমগীর, ফেরদৌস, অভিনেত্রী অপু বিশ্বাস, পূর্ণিমা, পপি, মীম, আইরিন ও কণ্ঠশিল্পী রিজিয়া পারভীন। এছাড়াও হীরার নেতৃত্বে একঝাঁক মডেল, টিভি ও সঙ্গীতাঙ্গনের তারকা শিল্পীরা। দেড়শ' পাউন্ডের বিশাল কেক কেটে এক বছর পূর্তি উৎসব উদ্বোধন করেন অতিথিরা।

এ সময় আরও উপস্থিত ছিলেন ভারতীয় হাইকমিশনের ফার্স্ট সেক্রেটারি রামাকান্ত গুপ্তা, প্রেম’স কালেকশনের ডিরেক্টর ও প্রধান ডিজাইনার প্রেম বম্বানি, শেখ জুয়েল, ডায়মন্ড ওয়ার্ল্ডের ব্যবস্থাপনা পরিচালক দিলীপ কুমার আগারওয়ালসহ অতিথিরা। 

প্রেম বম্বানি সবাইকে ধন্যবাদ জানিয়ে এসময় বলেন, গত এক বছরে আপনারা যারা সহযোগিতা করেছেন তাদের প্রতি প্রেম'স কালেকশন্স কৃতজ্ঞ। আশা করি সামনের দিনগুলোতেও আপনাদের সহযোগিতার হাত প্রসারিত রাখবেন। গত ২৫ বছর যাবত আমি এ দেশের ফ্যাশনের সাথে জড়িত। আমি জানি এখানকার ফ্যাশনপ্রিয় মানুষের চাহিদা, সে অনুযায়ী এক্সক্লুসিভ সব ডিজাইন করেছি। 

পোশাকের মান ও ডিজাইনের নতুনত্বের জন্য ঈদের কেনাকাটায় প্রেম'স কালেকশন্স শুরু থেকেই আলাদা। বিশেষ করে যারা ভারতে ঈদের কেনাকাটা করতে যান তাদের জন্য সুবর্ণ সুযোগ করে দিয়েছে প্রেম'স কালেকশন্স। ঈদ উপলক্ষে কর্পোরেট ক্রেতাদের জন্য পাইকারি মূল্যে শাড়ি, পাঞ্জাবিসহ সব ধরনের পোশাক সরবরাহ করে প্রতিষ্ঠানটি। 

ক্রেতাদের চাহিদা ও উৎসবকে মাথায় রেখে এবারের কালেকশনে উজ্জ্বল রঙকে প্রাধান্য দিয়েছে প্রেম'স কালেকশন্স। 


 

তামিমের ভাবনায় এশিয়া কাপের দ্বিতীয় রাউন্ড
রাতজাগা ব্যস্ততা মাদারীপুরের কামারশালায়
ত্রিশ বছর বেসবল, অতঃপর ক্রিকেট!
ঈদ যাত্রা নির্বিঘ্ন করতে মহাসড়কে পুলিশের নজরদারি 
না’গঞ্জে র‌্যাবের অভিযানে ৭ মাদক ব্যবসায়ী আটক