Alexa

লঞ্চের ধাক্কায় ট্রলার ডুবি, ট্রলার চালকের পা বিচ্ছিন্ন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আহত ট্রলার চালক মো. হাইউল

পিরোজপুর: পিরোজপুরের সন্ধ্যা নদীতে লঞ্চের ধাক্কায় কাঠ বোঝাই একটি ট্রলার ডুবে গেছে। এ ঘটনায় ট্রলারের চালক মো. হাইউলের (৩২) বাম পা হাঁটুর নিচ থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে। 

মঙ্গলবার (১২ জুন) দুপুরে এ  ঘটনা  ঘ‌টে। হাইউলের বাড়ি নাজিরপুর উপজেলার মোনারপাড় গ্রামে।  

ট্রলারে থাকা কাঠ ব্যবসায়ী আবদুস সালাম জানান, মঠবাড়িয়া থেকে কাঠ নিয়ে ট্রলারে করে নেছারাবাদ যাচ্ছিলেন। মঙ্গলবার দুপুর দেড়টার দিকে নেছারাবাদ উপজেলার আমড়াঝুড়ি এলাকায় সন্ধ্যা নদীতে ঢাকাগামী লঞ্চ অগ্রদূত প্লাসের ধাক্কায় ট্রলারটি ডুবে যায়। এসময় ট্রলারের চালক হাইউলের বাম পা কেটে যায়। তিনি সাঁতারে তীরে উঠেন। 

স্থানীয় লোকজন হাইউলকে উদ্ধার করে নেছারাবাদ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে দায়িত্বরত চিকিৎসকের পরামর্শে উন্নত চিকিৎসার জন্য তাকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়।  

অগ্রদূত প্লাসের চালক বেল্লাল হোসেন বলেন, সন্ধ্যা নদী দিয়ে ঢাকা যাওয়ার পথে ট্রলারটি লঞ্চের সামনে এসে ডান দিকে ঘুরে যাচ্ছিল। এসময় লঞ্চের গতি নিয়ন্ত্রণে আনার আগেই দুর্ঘটনা ঘটে যায়। 

তিনি আহত চালকের চিকিৎসার ব্যয়ভার বহন করবেন বলে জানান। 

নেছারাবাদ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসা কর্মকর্তা আসাদুজ্জামান বলেন, রোগীর শারীরিক অবস্থা গুরুতর হওয়ায় তাকে শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

বাংলাদেশ সময়: ১৮১৬ ঘণ্টা, জুন ১২, ২০১৮ 
আরএ

তিউনিশিয়ার কঠিন একাদশের বিপক্ষে ইংল্যান্ড
ঈদে বেড়েছে দুর্ঘটনায় হাড়ভাঙা রোগীর সংখ্যা
লুকাকুর জোড়া গোলে বেলজিয়ামের প্রত্যাশিত জয়
লুকাকুর জোড়া গোলে ৩-০তে এগিয়ে বেলজিয়াম
স্ট্যান্ডবাই মোস্তাফিজ, নতুন মুখ রাহি