Alexa

গোয়ালন্দে যুবককে পিটিয়ে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: প্রতীকী

রাজবাড়ী: যৌন হয়রানির প্রতিবাদ করায় রাজবাড়ীর গোয়ালন্দে রুমান শেখ (২০) নামে এক যুবককে পিটিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় সুমন বেপারী, ইমন গাজী ও আকাশ খান নামে রুমানের তিন বন্ধু আহত হয়েছেন।

শনিবার (২৩ জুন) বিকেল ৫টার দিকে উপজেলার কাটাখালী বাজারে এ ঘটনা ঘটে। 

নিহত রুমান উপজেলার ছোটভাকলা ইউনিয়নের চর আন্ধারমানিক গ্রামের মো. কালাম শেখের ছেলে।

হাসপাতালে চিকিৎসাধীন রুমানের বন্ধু সুমন বেপারী বাংলানিউজকে বলেন, বরাট ভাকলা স্কুল অ্যান্ড কলেজে অষ্টম শ্রেণিতে পড়ুয়া আমার এক ভাগনিকে কাটাখালী এলাকার রাসেল নামে এক বখাটে যৌন হয়রানি করে আসছিলো। সম্প্রতি রাসেল আমার ভাগনিকে অপহরণের হুমকি দেয়। আমি রাসেলকে ফোন করে আমার ভাগনিকে যৌন হয়রানি করতে নিষেধ করি। এ বিষয়ে রাসেল আমাকে কাটাখালী বাজারে এসে কথা বলতে বলে। বিকেলে আমি আমার দুই বন্ধু ইমন ও আকাশকে নিয়ে রাসেলের সঙ্গে কথা বলতে কাটাখালী বাজারে যায়। এসময় রাসেলের নেতৃত্বে ৭-৮ জন যুবক আমাদের বেধড়ক মারধর করে। স্থানীয়রা আমাদের উদ্ধার করে বাজারের ডাক্তার দিয়ে প্রাথমিক চিকিৎসা দেন। এরপর আমি আমার বন্ধু রুমানকে ফোন করে ঘটনাস্থলে এসে আমাদের হাসপাতালে নিতে বলি। তাৎক্ষণিক রুমান মোটরসাইকেল নিয়ে কাটাখালী বাজারে আসে। এসময় রাসেলসহ ওই যুবকরা রুমানকেও কাঠের চলা দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে। স্থানীয়রা আমাদের উদ্ধার করে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরি বিভাগের চিকিৎসক রুমানকে মৃত ঘোষণা করেন।  

গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ডা. নুরুল ইসলাম বাংলানিউজকে বলেন, হাসপাতালে আনার আগেই রুমানের মৃত্যু হয়েছে। তার মাথার পেছনের দিকে আঘাতের চিহ্ন রয়েছে।

রুমানের চাচা আকরাম শেখ বাংলানিউজকে বলেন, এ ঘটনায় গোয়ালন্দ ঘাট থানায় মামলার প্রস্তুতি চলছে।

গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর্জা আবুল কালাম আজাদ বাংলানিউজকে বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজবাড়ী সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে। এ ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারে পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছে।

বাংলাদেশ সময়: ২১২১ ঘণ্টা, জুন ২৩, ২০১৮
এনটি

সীমান্ত গ্রাম থেকে ২ লাখ রুপি মূল্যের গাঁজা জব্দ
ইমরান এইচ সরকারকে যুক্তরাষ্ট্র যেতে বাধার অভিযোগ
অনাস্থা ভোটে মোদীর জয়
স্ত্রীর চিকিৎসা করাতে এসে দুর্ঘটনায় স্বামীর মৃত্যু
পাঁচবিবিতে সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্রের নিহত