Alexa

মালিককে গুলি করলো পোষা কুকুর!

অফবিট ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

পোষা কুকুর। ছবি: সংগৃহীত

ঢাকা: প্রভুভক্ত প্রাণী কুকুর। প্রভুর মতিগতিতেই চলে তার চলাফেরা! শখের বসে কুকুর পোষলেও কেউ কেউ নিরাপত্তার জন্যে পালন করেন প্রাণীটিকে।

কিন্তু সেই পোষা কুকুরই যখন প্রভুর বুকে পিস্তল ঠেকায়- ঘটনাটি অবিশ্বাস্য হলেও এমনই কাণ্ড ঘটেছে মার্কিন যুক্তরাষ্ট্রের মধ্যাঞ্চল আইওয়াতে।

আইওয়ার ফোর্ট ডজ শহরে ৫১ বছর বয়সী রিচার্ড রেমি নামে এক ব্যক্তিকে গুলি করেছে তার পোষা কুকুর। কুকুরের সঙ্গে খেলা করার সময় এ ঘটনা ঘটে। রিচার্ড রেমি আদর করে তার কুকুরটির নাম রেখেছিলেন বালিউ।

শুক্রবার (১১ মে) বিভিন্ন আন্তর্জাতিক সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে এমনটাই জানানো হয়েছে। 

রিচার্ড রেমি ঘরের সোফায় শুয়ে বালিউয়ের সঙ্গে খেলায় মেতেছিলেন। এসময় একটি পিস্তল নিয়ে উত্তেজিত হয়ে ঝাঁপ দিয়ে সোফা থেকে নামে বালিউ। এরপরেই পিস্তুল নিয়ে তার মালিককে গুলি করে কুকুরটি। পরে গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি হন রিচার্ড রেমি।

সেখানে চিকিৎসা শেষে তিনি বলেন, আমি বালিউকে নিয়ে বাড়ির চারপাশে ঘোরাফেরা করি এবং পরে আমরা সোফায় শুয়েছিলাম। এসময় বালিউকে আমার কোলে তুলে নিই। একপর্যায়ে সে আমার ঘাড়ে ওঠে হাঁটছিল। তারপরেই সে নিচে নেমে উত্তেজিত হয়ে আমাকে গুলি করে। 

তবে এ গুলিতে তার বড় ধরনের কোনো ক্ষতি হয়নি বলে জানান রিচার্ড।

সংবাদমাধ্যমগুলো বলছে, যখন কুকুরটি পিস্তল নিয়ে গুলির প্রস্তুতি নেয়, তখন রিচার্ড রেমি জরুরি সেবার ৯১১ নম্বরে কল করেন। তিনি বলেন, ‘আমার পোষা কুকুর আমাকে গুলি করেছে।’ তবে এ ধরনের ঘটনা বিরল হওয়ায় তার কথা বিশ্বাস করেননি শহর পুলিশ ফাঁড়ির প্রধান রগার পোর্টার।

রগার পোর্টার বলেন, আমি গোলাগুলির বিভিন্ন ঘটনা শুনেছি। এছাড়া খবর পেয়ে এমন বিভিন্ন ঘটনাস্থল পরিদর্শন করেছি। তবে পোষা কুকুর তার মালিককে গুলি করেছে এমন খবর এর আগে কখনও পাইনি।

বাংলাদেশ সময়: ১২২২ ঘণ্টা, মে ১২, ২০১৮
টিএ/

ব্যবসায়ী পরিচয়ে প্রতারণার অভিযোগে যুবক গ্রেফতার
কুড়িগ্রামে বঙ্গবন্ধুর শাহাদত বার্ষিকীর শোক র‌্যালি
কাবুলে আত্মঘাতী হামলায় নিহত বেড়ে ৪৮
নবীগঞ্জে বজ্রপাতে কৃষক নিহত
বঙ্গবন্ধুর হত্যায় আন্তর্জাতিক চক্রান্ত জড়িত ছিল