Alexa

বিএনপির কোনো দাবি মেনে নেওয়া হবে না

কেরানীগঞ্জ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ইফতার মাহফিলে খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম

কেরানীগঞ্জ (ঢাকা): আসন্ন নির্বাচন সম্পর্কে খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেন, নির্বাচন সংবিধান অনুযায়ী হবে। নির্বাচন নিয়ে বিএনপির কোনো দাবি মেনে নেওয়া হবে না। তাদের সঙ্গে কোনো আলোচনা ও সংলাপ নয়। তারা সংসদ ভেঙে দিয়ে লেভেল প্লেয়িং ফিল্ড করার দাবি জানাচ্ছে অথচ নির্বাচনে সংসদ ভেঙে দেয়ার কোনো সুযোগ নেই।

মঙ্গলবার (৫ জুন) সন্ধ্যায় কেরানীগঞ্জ উপজেলার ইস্পাহানী বিশ্ববিদ্যালয় প্রাঙ্গনে এক ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

খাদ্যমন্ত্রী বলেন, কেউ বলতে পারবে না আমি হঠাৎ করে কেরানীগঞ্জে এসেছি। কেরানীগঞ্জের সঙ্গে আমার সম্পর্ক দীর্ঘদিনের। ১৯৭১ সালে আমি কেরানীগঞ্জে যুদ্ধ করেছি। 

খাদ্যমন্ত্রী আরো বলেন, ২০০৮ সালের নির্বাচনের মধ্য দিয়ে আমার আবার কেরানীগঞ্জে আসা। এরপর ২০১৪ সালেও আমি এ আসন থেকে নির্বাচন করি। 


ঢাকা জেলা যুবলীগের সভাপতি শফিউল আযম খান বারকুর সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন- যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ইউসুফ আলী চৌধুরী সেলিম, ঢাকা জেলা পুলিশ সুপার শাহ্ মিজান শাফিউর রহমান, কেরানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহে এলিদ মাইনুল আমীন ও সহকারী কমিশনার (ভূমি) কেরানীগঞ্জ সার্কেল পারভেজুর রহমান জুমন প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১০৮ ঘণ্টা, জুন ০৫, ২০১৮ 
আরএ

কমিটি অনুমোদন নিয়ে ছাত্রলীগে ‘দ্বন্দ্ব’
সিলেটে ছাত্রদলের মিছিলে পুলিশের গুলি, আটক ১৮
ব্রেক্সিট: চূড়ান্ত গণভোটের দাবিতে লন্ডনে পদযাত্রা
চট্টগ্রামের সকল আসন উপহার দেওয়ার প্রতিশ্রুতি নাছিরের
গোয়ালন্দে যুবককে পিটিয়ে হত্যা