Alexa

সরকারের সাফল্য তুলে ধরুন: এইচ টি ইমাম

ডিপ্লোম্যাটিক করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমাম

ঢাকা: প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমাম বলেছেন, আওয়ামী লীগ সরকারের অনেক সাফল্য ও অর্জন রয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা এসব সাফল্য বিভিন্ন সময়ে দেশে-বিদেশে তুলে ধরেছেন। আপনারাও সেসব তুলে ধরুন।

শনিবার (৯ জুন) সন্ধ্যায় রাজধানীর লেকশোর হোটেলে কূটনৈতিক ও বিদেশি গণমাধ্যমে কর্মরত সাংবাদিকদের প্রতি এ আহ্বান জানান তিনি।

আওয়ামী লীগের আন্তর্জাতিক সম্পর্ক বিষয়ক কমিটি কূটনৈতিক ও বিদেশি গণমাধ্যমে কর্মরত সাংবাদিকদের সঙ্গে মত বিনিমিয় অনুষ্ঠানের আয়োজন করে। এতে প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমাম। এতে আরো বক্তব্য রাখেন- আওয়ামী লীগের আন্তর্জাতিক সম্পর্ক বিষয়ক কমিটির সভাপতি মুহম্মদ জমির, সাধারণ সম্পাদক ড. শাম্মী আহমেদ।

এইচ টি ইমাম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের সাফল্য দেশে-বিদেশে তুলে ধরেছেন। তিনি তার সরকারের সফলতার জন্য বিদেশে একাধিক অ্যাওয়ার্ডও পেয়েছেন। তিনি বর্তমানে জি-৭ সামিটে অংশগ্রহণ করছেন। সামিটে অংশগ্রহণ করাটা আমাদের জন্য গৌরবের।

এসময় সাংবাদিকদের উদ্দেশে তিনি বলেন, আওয়ামী লীগ সরকারের অনেক সাফল্য ও অর্জন রয়েছে। প্রধানমন্ত্রী যেমন সরকারের সফলতা তুলে ধরেন, আপনারাও তেমনি সরকারের সাফল্য তুলে ধরুন।

বাংলাদেশ সময়: ২২১১ ঘণ্টা, জুন ০৯, ২০১৮
টিআর/আরবি

কমলাপুরে রাজধানীমুখী মানুষের ভিড়
মুক্তাগাছায় মাইক্রোবাস-অটোরিকশা সংঘর্ষে নিহত ৩
সাভারে আ’লীগের দু’গ্রুপের সংঘর্ষ, আটক ৩
বরিশালে আ’লীগের মনোনয়ন চান ৮৬ কাউন্সিলর প্রার্থী
সিসিকে মেয়র পদে চারজনসহ ১৫৪ প্রার্থীর মনোনয়ন সংগ্রহ