Alexa

খালেদার মুক্তির দাবিতে খুলনায় বিএনপির বিক্ষোভ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সমাবেশে বক্তব্য দিচ্ছেন নজরুল ইসলাম মঞ্জু। ছবি: বাংলানিউজ

খুলনা: বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার সুচিকিৎসার ব্যবস্থা ও তার মুক্তির দাবিতে খুলনায় বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

রোববার (১০ জুন) দুপুরে খুলনার কেডি ঘোষ রোডে দলীয় কার্যালয়ের সামনে এ কর্মসূচির আয়োজন করে মহানগর বিএনপি। এতে সভাপতিত্ব করেন বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও খুলনা মহানগর সভাপতি নজরুল ইসলাম মঞ্জু।

বক্তব্যের শুরুতেই নজরুল ইসলাম মঞ্জু মাহে রমজানের শেষপর্যায়ে এসে রাজপথে অবস্থার নিয়ে কর্মসূচি পালনের কারণে বড় বাজার এলাকায় ব্যবসায়ী ও ক্রেতা সাধারণের চলাচলে সাময়িক বিঘ্ন সৃষ্টি হওয়ায় আন্তরিক দুঃখ প্রকাশ করেন।

আসাদুজ্জামান মুরাদের পরিচালনায় সমাবেশে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন মহানগর বিএনপির সাধারণ সম্পাদক ও খুলনা সিটি মেয়র মনিরুজ্জামান মনি, বিএনপি নেতা সাহারুজ্জামান মোর্ত্তজা, কাজী সেকেন্দার আলী ডালিম, সৈয়দা নার্গিস আলী, মীর কায়সেদ আলী, শেখ মোশারফ হোসেন, জাফরউল্লাহ খান সাচ্চু, সিরাজুল ইসলাম, রেহানা আক্তার, শেখ ইকবাল হোসেন, ফখরুল আলম, অধ্যক্ষ তারিকুল ইসলাম, অধ্যাপক আরিফুজ্জামান অপু, সিরাজুল হক নান্নু, মাহববু কায়সার, মেহেদী হাসান দীপু, মহিবুজ্জামান কচি, শফিকুল আলম তুহিন, শাহিনুল ইসলাম পাখী, আজিজুল হাসান দুলু, অধ্যাপক ডা. শেখ মো. আখতার উজ জামান, ইকবাল হোসেন খোকন, মুজিবর রহমান, আজিজা খানম এলিজা, এহতেশামুল হক শাওন প্রমুখ।

এর আগে একই এলাকায় একই দাবিতে খুলনা জেলা বিএনপির উদ্যোগে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও খুলনা জেলা শাখার সভাপতি অ্যাডভোকেট এসএম শফিকুল আলম মনার সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন জেলা বিএনপি নেতা আমীর এজাজ খান, খান জুলফিকার আলী জুলু, জিএম কামরুজ্জামান টুকু, আশরাফুল আলম নান্নু, খান আলী মুনসুর, সাইফুর রহমান মিন্টু, আব্দুর রকিব মল্লিক, মোস্তফা উল বারী লাভলু প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৫৩২ ঘণ্টা,  জুন ১০, ২০১৮
এমআরএম/এএটি

নরসিংদীতে সড়ক দুর্ঘটনায় ১১জন নিহতের ঘটনায় তদন্ত কমিটি
কলঙ্কিত আরেক অধ্যায় ২১ আগস্ট
১৮০০ স্প্লিন্টার আঘাত করলেও আ’লীগ ছাড়েননি মাহবুবা
নরসিংদীতে বাস-লেগুনা সংঘর্ষে নিহত বেড়ে ১১
আওয়ামী লীগের সমাবেশে গ্রেনেড হামলা