Alexa

বরিশালে খালেদা জিয়ার সুচিকিৎসার দাবিতে বিক্ষোভ সমাবেশ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বিক্ষোভ সমাবেশে বিএনপি’র নেতাকর্মীরা। ছবি: বাংলানিউজ

বরিশাল: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি এবং সুচিকিৎসার দাবিতে পুলিশি বেষ্টনীর মধ্যে বিক্ষোভ সমাবেশ করেছে বরিশাল মহানগর বিএনপি।

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে রোববার (১০ জুন) দুপুরে নগরের সদর রোডের দলীয় কার্যালয়ের সামনে এ বিক্ষোভ সমাবেশের আয়োজন করা হয়।

বরিশাল মহানগর বিএনপি’র সভাপতি ও কেন্দ্রীয় কমিটির কমিটির যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট মজিবর রহমান সরোয়ারের সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশ বক্তব্য রাখেন মহানগর বিএনপি’র ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জিয়াউদ্দিন সিকদার জিয়া, সিনিয়র সহ-সভাপতি মনিরুজ্জামান ফারুক, সহ-সভাপতি আক্তার হোসেন মেবুল এবং বরিশাল মহানগর যুবদল সভাপতি আক্তারুজ্জামান শামীম, সাধারণ সম্পাদক মাসুদ হাসান মামুন প্রমুখ।

সভাপতির বক্তব্যে সরোয়ার বলেন, দেশের মানুষ আজ ন্যায় বিচার ও আইনের শাসন দেখতে চায়। বর্তমান সরকার তা না করে পুনরায় মসনদে বসার জন্য নিরপেক্ষ ও সেনামোতায়েন ছাড়াই নির্বাচন করতে চায়। কারাগারে অসুস্থ বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে চিকিৎসার সুযোগ দিচ্ছে না সরকার। 

এর আগে সকাল ১১টার দিকে নগরের সদর রোডের অশ্বিনী কুমার হলের সামনে উত্তর ও দক্ষিণ জেলা বিএনপি বিক্ষোভ সমাবেশের আয়োজন করা হয়।

পুলিশের কঠোর নিরাপত্তা বেষ্টনীর মধ্যে দক্ষিণ জেলা বিএনপি’র সভাপতি এবায়েদুল হক চাঁনের সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন বরিশাল উত্তর জেলা বিএনপি’র সভাপতি সাবেক এমপি মেজবাউদ্দিন ফরহাদসহ যুবদল, ছাত্রদলসহ বিভিন্ন সহযোগী সংগঠনের নেতারা।

বাংলা‌দেশ সময়: ১৬৫৪ ঘণ্টা, জুন ১০, ২০১৮
এমএস/আরআইএস/

মেঘনার অস্বাভাবিক জোয়ারে নিম্নাঞ্চল প্লাবিত
সরকারি হাসপাতালে স্বাস্থ্যসেবা বঞ্চিত গর্ভবতী নারী!
৭ ঘণ্টা পর শিমুলিয়া-কাঁঠালবাড়ী নৌরুটে ফেরি চলাচল শুরু
যে প্রক্রিয়ায় বঙ্গবন্ধু হত্যার বিচার
জাতীয় শোক দিবসে টুঙ্গিপাড়া যাচ্ছেন প্রধানমন্ত্রী