Alexa

সাদিক মনোনয়ন পাওয়ায় বরিশালে আনন্দ মিছিল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বরিশালে আনন্দ মিছিলে নেতাকর্মীরা। ছবি: বাংলানিউজ

বরিশাল: বরিশাল সিটি করপোরেশন (বিসিসি) নির্বাচনে সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পাওয়ায় বরিশালের আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করেছেন নেতাকর্মীরা।

শুক্রবার (২২ জুন) সন্ধ্যার পর থেকে রাত ১০টা পর্যন্ত নগরের বিভিন্ন স্থানে আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগসহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উল্লাসে মিছিল ও সাধারণের মধ্যে মিষ্টি বিতরণ করেন।

জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আতিকুল্লাহ মুনিম বাংলানিউজকে জানান, বিসিসি নির্বাচনে সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ মনোনয়ন পাওয়ার খবরে উল্লাস ছড়িয়ে পরেছে গোটা বরিশালে। তিনি নির্বাচনে বিজয়ী হবেন- ইনশআল্লাহ, আর সে বিজয় হবে গোটা নগরবাসীর। মানুষের ভালোবাসা দোয়া নিয়েই তিনি এগিয়ে যাচ্ছেন।

মহানগর আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক এসএম জাকির হোসেন বলেন, সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহকে মনোনয়ন দেওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে আমরা কৃতজ্ঞ। এ নগরের উন্নয়নের জন্য সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহর বিকল্প নেই। 

নির্বাচনকে ঘিরে বঙ্গবন্ধুর ভগ্নিপতি শহীদ আব্দুর রব সেরনিয়াবাতের জেষ্ঠ্যপুত্র আলহাজ আবুল হাসানাত আব্দুল্লাহ-এমপি’র ছেলে সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ ছাড়াও আওয়ামী লীগের মনোনয়ন পেতে ফরম কিনেছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জাহিদ ফারুক শামীম, বরিশাল জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান খান আলতাফ হোসেন ভুলু, বরিশাল মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি মীর আমিন উদ্দিন আহমদ, কার্যনির্বাহী কমিটির সদস্য মাহমুদুল হক খান মামুন।

১৯৭৫ সালের ১৫ আগষ্ট ঘাতকের বুলেটের হাত থেকে বেঁচে যাওয়া সাদিক ৩০ জুলাইয়ের নির্বাচনে মেয়র নির্বাচিত হলে এই নগর আর নগরবাসীর ভাগ্যের উন্নয়নে কাজ করবেন বলেই মনে করছেন সুশীল সমাজ।

বাংলাদেশ সময়: ১৬১০ ঘণ্টা, জুন ২৩, ২০১৮
এমএস/আরআইএস/

টয়াকে শুভ কামনা জানালেন সিয়াম
চাঁদের অভিমুখে মানুষের যাত্রা
ব্যয় বাড়বে কুম্ভ, সাফল্য পাবেন বৃষ
ফ্রি-স্টাইল ফুটবলে হেডস্কার্ফে মালয়েশিয়ান তরুণী!
ফাইনালে সেই পেনাল্টির সিদ্ধান্ত ঘিরে বিতর্ক