Alexa

উৎসববিডির মিট দ্য প্রেস নিউইয়র্কে

বিশেষ সংবাদদাতা | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বাংলাদেশে ঘটা করে উৎসববিডি.কম’র উদ্বোধন হয়ে গেছে অক্টোবরের দ্বিতীয় সপ্তাহের শেষভাগে। এবার নিউইয়র্কের সাংবাদিকদের সামনে তুলে ধরা হলো উৎসবের এই নতুন আয়োজনের কথা। এখানকার সাংবাদিকরা উৎসব.কম’র কথা আগে থেকেই জানেন। এবার তাদের কাছে জানানো হলো উৎসববিডি’র কথা।

নিউইয়র্ক থেকে: বাংলাদেশে ঘটা করে উৎসববিডি.কম’র উদ্বোধন হয়ে গেছে অক্টোবরের দ্বিতীয় সপ্তাহের শেষভাগে। এবার নিউইয়র্কের সাংবাদিকদের সামনে তুলে ধরা হলো উৎসবের এই নতুন আয়োজনের কথা। এখানকার সাংবাদিকরা উৎসব.কম’র কথা আগে থেকেই জানেন। এবার তাদের কাছে জানানো হলো উৎসববিডি’র কথা। তারা জানলেন তাদেরই প্রিয় দেশে উৎসব যেভাবে পাঠিয়ে দেবে উপহার সামগ্রী। আর বাংলাদেশ থেকেও নিয়ে আসবে উপহার।

বুধবার (২ নভেম্বর) নিউইয়র্কের জ্যাকসন হাইটসের পালকি সেন্টারে উৎসবের প্রতিষ্ঠাতা ও সিইও রায়হান জামান ‘মিট দ্য প্রেস’ আয়োজন করে তার উদ্যোগের দেশীয় সংস্করণ ও সম্প্রসারণের তথ্য তুলে ধরেন। সেখানে ঢাকায় যে জাঁকজমকপূর্ণ আয়োজনের মধ্য দিয়ে উৎসববিডি.কম’র উদ্বোধন হয় তার ভিডিওচিত্র দেখানো হয়।‘উৎসব ডটকম এখন বাংলাদেশে’ শীর্ষক শিরোনামে আয়োজন করা হয় এই অনুষ্ঠানের। আর নতুন স্লোগান হিসেবে তুলে ধরা হয়- ‘ভালোবাসার উৎসব দেশে বিদেশে’। 

রায়হান জামান বলছিলেন সে কথাটিই। উৎসব যেমন ভালোবাসার উপহার সামগ্রী প্রিয় মানুষের হাতে হাতে পৌঁছে দিয়ে ভালোবাসা ছড়িয়েছে, তেমনি অনেকের ভালোবাসা পেয়ে উৎসব আজ অনেকখানি বিস্তৃতিও পেয়েছে। 

অস্ট্রেলিয়া, ইউরোপ, কানাডা যুক্তরাষ্ট্রসহ বিভিন্ন দেশে উৎসব আগে থেকেই তার পাখা ছড়িয়েছে, বাংলাদেশেও ছিলো সংক্ষিপ্ত পরিসরে, এবার দেশে বৃহত্তর পরিসরে সকল বিভাগীয় শহরে উইং খুলে তবেই উৎসব তার সেবা পৌঁছে দিচ্ছে।মূল উপস্থাপনার পর সাংবাদিকদের প্রশ্নেরও জবাব দিচ্ছিলেন রায়হান জামান। তিনি জানান, উৎসব তার মুনাফার সবটুকুই এর কার্যক্রম ও সেবার পরিধি বাড়ানোর জন্য ব্যয় করছে। উৎসবকে সবার কাছে প্রিয় করে তোলাই তার লক্ষ্য। 
আর এই লক্ষ্য পূরণে সাংবাদিকদের সহায়তা চান তিনি। 

উৎসববিডি.কম সবার জন্য দেশের সঙ্গে সেতুবন্ধনে নতুন দিকমাত্রা যোগ করবে বলেও আশাবাদ ব্যক্ত করেন রায়হান জামান। 

বাংলাদেশ সময়: ১৪৪৬ ঘণ্টা, নভেম্বর ০৩, ২০১৬
এইচএ/এমএমকে

ইমরান এইচ সরকারকে যুক্তরাষ্ট্র যেতে বাধার অভিযোগ
অনাস্থা ভোটে মোদীর জয়
স্ত্রীর চিকিৎসা করাতে এসে দুর্ঘটনায় স্বামীর মৃত্যু
পাঁচবিবিতে সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্রের নিহত
মাদক নির্মূলে রাজধানীতে সাইকেল শোভাযাত্রা