Alexa

বিদেশিদের কাঁধে বাংলাদেশের মাঠের ভার

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

শের-ই-বাংলা স্টেডিয়াম-ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম (ফাইল ফটো)

ঢাকা: তিন বিদেশি কিউরেটরকে দেশের গুরুত্বপূর্ণ চার ক্রিকেট ভেন্যুর দায়িত্ব দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। লম্বা সময় শের-ই-বাংলা স্টেডিয়ামের দায়িত্ব পালন করে আসা শ্রীলঙ্কান গামিনী থাকছেন আগের জায়গাতেই। গেল মাসে নিয়োগ পাওয়া প্রাভিন হিঙ্গানিরকে চট্টগ্রাম ভেন্যুর দায়িত্ব দেয়া হয়েছে।

চলতি মাসের ১ তারিখ নিয়োগ পাওয়া সঞ্জিব আগরাওয়ালকে দেয়া হয়েছে খুলনা ও সিলেট ভেন্যুর দায়িত্বে। মাস দুয়েক পর আসছেন আরেক বিদেশি কিউরেটর। জানা গেছে তিনি শ্রীলঙ্কান।

কিউরেটর হিসেবে সঞ্জিব আগারওয়ালের যোগদান এবং তার  কাজের বিষয়ে মঙ্গলবার (০৫ জুন) সংবাদ মাধ্যমকে অবহিত করেন বিসিবির প্রধান নিবার্হী নিজাম উদ্দীন চৌধুরী সুজন।

আগারওয়ালকে খুলনা ও সিলেটের প্রধান কিউরেটরের দায়িত্ব দেয়ায় দুই ভেন্যুর আগের দুই বাংলাদেশি কিউরেটর তার অধীনে চলে যাচ্ছেন। বলে রাখা ভাল দুই বিদেশি কিউরেটর নিয়োগের আগে খুলনা ও চট্টগ্রাম ভেন্যুর দায়িত্বে ছিলেন জাহিদ রেজা বাবু। আর সিলেট  ভেন্যুর দেখভাল করতেন নুরুজ্জামান নয়ন।

দুই বছরের মেয়াদে বিদেশি কিউরেটরদের নিয়োগ দিচ্ছে বিসিবি। মূল কাজের বাইরে স্থানীয় কিউরেটর, গ্রাউন্ডসম্যানদের প্রশিক্ষণও দেবেন তারা।

বাংলাদেশ সময়: ১৭৩৩ ঘণ্টা, ০৫ জুন, ২০১৮
এইচএল/এমএমএস

নেইমারের হলুদ কার্ড নিয়ে উদ্বিগ্ন ব্রাজিল
নারায়ণগঞ্জে ট্রেনের ইঞ্জিনে প্রাণ গেলো অজ্ঞাত ব্যক্তির
মার্কো রিউসের গোলে সমতায় জার্মানি
টিকে থাকার ম্যাচে প্রথমার্ধে পিছিয়ে জার্মানি
মানুষের দিন বদল শুরু হয়ে গেছে