Alexa

শিরোপার সুবাস পাচ্ছে মোহামেডান, আশা আছে আবাহনীরও

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

গোল করার পর আবাহনীর রোমান সরকার-ছবিঃ শোয়েব মিথুন

সুপার ফাইভের ম্যাচে সোনালী ব্যাংকের বিপক্ষে ৬-০ গোলের বিশাল ব্যবধানে জিতে শিরোপার সুবাস পাচ্ছে মোহামেডান। অন্যদিকে যে মেরিনার ইয়াংসের কাছে হেরে শিরোপা স্বপ্ন ধুসর হয়ে গিয়েছিল, সেই দলের বিপক্ষে ২-১ গোলে জয়ে লড়াইয়ে টিকে রইলো আবাহনী।

মওলানা ভাসানী জাতীয় হকি স্টেডিয়ামে মঙ্গলবার (০৪ জুন) দিনের দ্বিতীয় ম্যাচে মেরিনার ইয়াংসের ফরহাদ আহমেদ সিটুলের ৩৩ মিনিটের প্যানাল্টি কর্নারের গোলে শুরুতে পিছিয়ে যায় আবাহনী। ম্যাচের ৪৪ মিনিটে রোমান সরকারের ফিল্ড গোলে সমতা ফেরানোর পর ৫১ মিনিটে আশরাফুল ইসলামের পেনাল্টি স্ট্রোক গোলে ২-১ ব্যবধানে জয় নিশ্চিত করে আবাহনী। এই জয়ে ১৫ ম্যাচে ১৩ জয়ে ৩৯ পয়েন্ট হলো দলটির।

অন্যদিকে দিনের প্রথম ম্যাচে সোনালী ব্যাংকের বিপক্ষে ৬-০ গোলের বড় ব্যবধানে জিতেছে মোহামেডান। দলের হয়ে হ্যাটট্রিক করেছেন রাসেল মাহমুদ জিমি। ২ গোল পেয়েছেন গুরজিন্দর সিং, বাকি গোল রাব্বী সালেহীনের। এই জয়ে এক ম্যাচ কম খেলেই আবাহনীর সমান পয়েন্ট মোহামেডানের।

আগামী বৃহস্পতিবার (৭ জুন) মেরিনার ইয়াংসের বিপক্ষে মাঠে নামবে মোহামেডান। এই ম্যাচ জিতে গেলেই মোহামেডানের শিরোপা জয় নিশ্চিত। আর হেরে গেলে আবাহনী, মোহামেডান ও মেরিনার্সের পয়েন্ট হবে ৩৯। ফলে এই তিন দলকে নিয়ে হবে প্লে-অফ।

বাংলাদেশ সময়ঃ ২০০০ ঘন্টা, জুন ০৫, ২০১৮
এমএইচএম

প্রেমে পড়লে পানিও শরবত লাগে: রণবীর কাপুর
খেলা দেখতে ব্রাজিল-বাড়িতে ব্রাজিলের রাষ্ট্রদূত
টেকনাফে ইয়াবাসহ রোহিঙ্গা আটক
ফের তালেবান হামলায় ১৬ আফগান পুলিশ নিহত
কলমাকান্দায় গৃহবধূ খুন