Alexa

সিলেট-মালয়েশিয়া ফ্লাইট চালুর পরিকল্পনা এয়ার এশিয়ার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সিলেট অফিস ফিতা কেটে উদ্বোধন করছেন এয়ার এশিয়ার এক্সিকিউটিভ চেয়ারম্যান দাতুক কামারুদিন মিরানুন

সিলেট: সিলেট-মালয়েশিয়া ফ্লাইট চালুর পরিকল্পনা করছে এয়ার এশিয়া।

রোববার (২২ এপ্রিল) দুপুরে সিলেটের আনন্দ টাওয়ারে এয়ার এশিয়ার সিলেট অফিস ‘প্যাসেঞ্জার সেল্স এজেন্ট’ (পিএসএ) উদ্বোধনের সময় এ কথা বলেন এয়ার এশিয়ার এক্সিকিউটিভ চেয়ারম্যান দাতুক কামারুদিন মিরানুন।

তাছাড়া চট্টগ্রাম শহর থেকেও এয়ার এশিয়ার ফ্লাইট চালুর সম্ভাবনা রয়েছে বলে জানিয়েছেন তিনি।

এয়ার এশিয়ার সিলেট পিএসএ’র দায়িত্ব পেয়েছেন সিপার এয়ার সার্ভিসের স্বত্বাধিকারী, সিলেট চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি খন্দকার সিপার আহমদ।

উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এয়ার এশিয়ার বাংলাদেশ জিএসএ’র চেয়ারম্যান কে এম মজিবুল হক, ভাইস চেয়ারম্যান শেখ মামুনুল হক ও সিইও মোর্শেদুল আলম চাকলাদার।

আনুষ্ঠানিক উদ্বোধন শেষে দাতুক কামারুদিন বলেন, বাংলাদেশে এয়ার এশিয়ার ব্যবসা সফলভাবে পরিচালিত হচ্ছে। এর পরিধি আরও বাড়ানোর সুযোগ রয়েছে। এরইমধ্যে আমি চট্টগ্রাম ও সিলেট সফর করেছি। ভবিষ্যতে চট্টগ্রাম থেকেও এয়ার এশিয়ার ফ্লাইট চালুর সম্ভাবনা যাচাই করা হচ্ছে।

তিনি বলেন, সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বিভিন্ন গন্তব্যে বিশেষ করে মালয়েশিয়া-সিলেট ফ্লাইট আগামীতে চালুর পরিকল্পনা করা হচ্ছে। বর্তমানে সর্বনিম্ন ভাড়ায় বর্তমানে বিশ্বের প্রায় শতাধিক গন্তব্যে এয়ার এশিয়ার ফ্লাইট চলাচল করছে।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ, সিটি কাউন্সিলর আব্দুল মুহিত জাবেদ, আটাব সিলেটের সভাপতি আব্দুল জব্বার জলিল, সিলেট স্টেশন ক্লাবের সভাপতি অ্যাডভোকেট এমাদ উল্লাহ শহিদুল ইসলাম প্রমুখ।

বাংলাদেশ সময়: ০৪২৭ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০১৮
এনইউ/বিএসকে

পঞ্চগড়ে জমে উঠেছে দেশি গরুর হাট
লোকাল ট্রেনের টিকিট পেতে কমলাপুরে উপচেপড়া ভিড়
আইরিশদের বিপক্ষে বৃষ্টি আইনে হার সৌম্যদের
দামে বেশি হলেও দেশি গরুতে আগ্রহ ক্রেতাদের
পুরনো চেহারায় ফিরছে ঢাকার পরিবহন ব্যবস্থা